ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রেজাউল করীম

জুলুম-নির্যাতনের রাজত্ব কায়েম করেছিল শেখ হাসিনার সরকার

জেলা প্রতিনিধি | ফেনী | প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ০২ অক্টোবর ২০২৪

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ১৯৭১ সালে দেশ স্বাধীন হয়েছে। তবে বিগত সরকারের সময়ে দেশের মানুষ পরাধীন ছিল। মানুষের বাকস্বাধীনতাকে রুদ্ধ করে জুলুম-নির্যাতনের রাজত্ব কায়েম করেছিল শেখ হাসিনার সরকার। তাই ছাত্র-জনতার সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে ইসলামী আন্দোলন কাঁধে কাঁধ মিলিয়ে সরকার উৎখাতের আন্দোলনকে বেগবান করে শেখ হাসিনার পতন নিশ্চিত করেছে।

বুধবার (২ অক্টোবর) বিকেলে ফেনী শহরের ট্রাংক রোডের শহীদ মিনার প্রাঙ্গণে ইসলামী আন্দোলনের ফেনী সদর উপজেলা ও পৌর শাখা আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

সৈয়দ রেজাউল করীম বলেন, ‘আগস্ট মাসে আবু সাঈদ, মুগ্ধসহ শহীদদের রক্তের বিনিময়ে দেশের মানুষ আবার নতুন করে স্বাধীনতা পেয়েছে। আজ দেশের মানুষ স্বাধীনভাবে কথা বলার সুযোগ পেয়েছে। এ অর্জন আমাদের ধরে রাখতে হলে দেশকে সংস্কার করে নির্বাচন দিতে হবে। তাহলে দেশের মধ্যে শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে।

jagonews24

ইসলামী আন্দোলন ফেনী পৌর শাখার সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন মহাসচিব অধ্যক্ষ ইউনুস আহমাদ।

সদর উপজেলা শাখা সেক্রেটারি কেএম বেলাল হোসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা শাখার সভাপতি প্রিন্সিপাল নুরুল করিম, সেক্রেটারি একরামুল হক ভূঁইয়া, সহ-সভাপতি মাওলানা গাজী এনামুল হক ভূঁইয়া প্রমুখ।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/জেআইএম