ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সৌদিতে সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ গেলো বাংলাদেশি যুবকের

উপজেলা প্রতিনিধি | ভৈরব (কিশোরগঞ্জ) | প্রকাশিত: ০১:৪১ পিএম, ০২ অক্টোবর ২০২৪

সৌদি আরবে সিলিন্ডার গ্যাস বিস্ফোরণে রায়হান মিয়া (৩০) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তিনি কিশোরগঞ্জের জগন্নাথপুর এলাকার মো. মতিউর রহমানের ছেলে। বুধবার সকালে নিহত রায়হানের বাড়ি গিয়ে জানা যায়, ৩০ সেপ্টেম্বর বিকেলে দাম্মাম শহরে এই ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, সৌদি আরবে পাড়ি জমান রায়হান মিয়া। গত বছর ছোট বোনকে বিয়ে দিয়ে ছুটি কাটিয়ে ফিরে যান তিনি। দীর্ঘ ৮ বছর ধরে সৌদি অবস্থান করছেন তিনি। এরমধ্যে ৩০ সেপ্টেম্বর দাম্মাম শহরের একটি ভবনে সিলিন্ডার গ্যাস বিস্ফোরণে রায়হান মিয়া গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত যুবকের বাবা মতিউর রহমান বলেন, আমার ছেলে তার ডিউটি শেষ করে বাসায় ফিরে যখন বিশ্রাম নিচ্ছিলেন ঠিক তখনই তার এক বন্ধু তাকে ফোন করে ভবনে সিলিন্ডারগ্যাস লিকেজের ঘটনা দেখতে নিয়ে যান। সেখানে যাওয়ার পর তারা দুজন গ্যাস লিকেজ বন্ধ করতে চেষ্টা করছিলেন। এসময় বিস্ফোরণের আমার ছেলে গুরুতর আহত হয়ে প্রাণ হারান।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসমত উল্লাহ বলেন, মৃত্যুর ঘটনাটি শুনেছি। তবে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজীবুল হাসান/জেডএইচ/এএসএম