ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

স্কুলছাত্র ত্বকী হত্যা মামলার আরও এক আসামি গ্রেফতার

উপজেলা প্রতিনিধি | সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ০১ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জে স্কুলছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলায় আব্দুল্লাহ আল মামুন (৪০) নামের আরও এক আসামি গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এরআগে সোমবার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাতে সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আব্দুল্লাহ আল মামুন বরিশাল সদরের চরমোনাই এলাকার আব্দুর রহিমের ছেলে।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে ঢাকায় আত্মগোপনে ছিলেন আব্দুল্লাহ আল মামুন। সোমবার দিনগত রাতে তাবলিগ জামাতের ছদ্মবেশে ঢাকা থেকে খাগড়াছড়ির রামগড় যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়িগামী বাস থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে মঙ্গলবার দুপুরে তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়। ৬ অক্টোবর মামলার রিমান্ড শুনানির দিন ধার্য করা হয়েছে। আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে ত্বকী হত্যা মামলায় গত ৮ থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত গ্রেফতার জামশেদ শেখ, সাফায়েত হোসেন শিপন, মামুন মিয়া, কাজল হাওলাদার এবং ইয়ার মোহাম্মদ পারভেজ বর্তমানে নারায়ণগঞ্জ কারাগারে রয়েছেন। এদের মধ্যে কাজল হাওলাদার গত ১৫ সেপ্টেম্বর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

২০১৩ সালের ৬ মার্চ নারায়ণগঞ্জ শহরের শায়েস্তা খান রোডের বাসা থেকে বেরিয়ে স্থানীয় সুধীজন পাঠাগারে যাওয়ার পথে নিখোঁজ হয় তানভীর মুহাম্মদ ত্বকী (১৭)। সে এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র ছিল। পরেরদিন ৮ মার্চ শীতলক্ষ্যা নদীর কুমুদিনীর শাখা খাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ত্বকীর মরদেহ উদ্ধারের পর তার বাবা রফিউর রাব্বি বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

রাশেদুল ইসলাম রাজু/এসআর/এএসএম