ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দুর্গাপূজায় গুজবের বিষয়ে সতর্ক থাকতে হবে: বিভাগীয় কমিশনার

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ১০:৩৩ এএম, ০১ অক্টোবর ২০২৪

ধর্মীয় সম্প্রীতি নষ্ট করতে দুর্গাপূজায় সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়ানোর বিষয়ে সবাইকে সতর্ক থাকতে বলেছেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া।

তিনি বলেন, শারদীয় দুর্গাপূজা শুরু থেকে বিসর্জন পর্যন্ত নির্বিঘ্ন রাখতে সবধরনের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এ লক্ষ্যে প্রশাসনের সর্বস্তরে সতর্ক দৃষ্টি রাখতে হবে। এ সুযোগে অনেকেই অন্তর্বর্তী সরকারকে বিতর্কিত করতে কাজ করতে পারে, যাতে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়। এমন কাজ কাউকে করতে দেওয়া হবে না। বিশেষ করে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করতে দুর্গাপূজা উপলক্ষে গুজব ছড়ানোর বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ময়মনসিংহ নগরীর বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে মণ্ডপসমূহের নিরাপত্তা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও প্রাসঙ্গিক বিষয় নিয়ে এক সভায় এসব কথা বলেন তিনি।

সভায় বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া বলেন, এদেশ সবার। হিন্দু, মুসলিমসহ সবাই মিলে এই দেশ গড়তে হবে। এ নিয়ে গুজব ছড়িয়ে বিভাজন সৃষ্টি করার সুযোগ নেই।

কমিশনার আরও বলেন, বিনা পাসপোর্টে এবারের পূজায় সীমান্ত পাড়ি দিয়ে উৎসবে যাওয়া-আসার কোনো সুযোগ নেই। এ বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে কড়া সর্তকতা জারি করা হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/জেডএইচ/জেআইএম