ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ছাত্র আন্দোলনে নিহত শিক্ষার্থীর বাড়িতে পবিপ্রবি ভিসি

জেলা প্রতিনিধি | পটুয়াখালী | প্রকাশিত: ০৯:৪৫ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামে নিহত হৃদয় চন্দ্র তরুয়ার বাড়িতে গেছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী রফিকুল ইসলাম।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুর ৩টায় পটুয়াখালী শহরের মুনসেফ পাড়ার বাসায় শহীদ হৃদয় চন্দ্র তরুয়ায় পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে তাদের খোঁজখবর নেন তিনি। হৃদয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

ছাত্র আন্দোলনে নিহত শিক্ষার্থীর বাড়িতে পবিপ্রবি ভিসি

এ সময় তার সঙ্গে পবিপ্রবির এলএলএ অনুষদের ডিন প্রফেসর মো. আব্দুল লতিফ, বিএ অনুষদের ডিন প্রফেসর ড. মো. জাহাঙ্গীর কবির সরকার, প্রক্টর প্রফেসর আবুল বাশার খান, ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো. জিল্লুর রহমান, রেজিস্ট্রার (অ.দা.) প্রফেসর ড. এসএম হেমায়েত জাহান, প্রফেসর মোহাম্মদ জামাল হোসেন, প্রফেসর ড. মামুনুর রশীদ, ড. এবিএম সাইফুল ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার ড. মো. আমিনুল ইসলাম, মো. এমরান হাসান ও মো. আবু বকর সিদ্দিক, প্রধান খামার তত্ত্বাবধায়ক মো. আরিফুর রহমান নোমানসহ ছাত্র প্রতিনিধি, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রফেসর ড. কাজী রফিকুল ইসলাম বলেন, শহীদ হৃদয়, শহীদ আবু সাঈদ, শহীদ মীর মুগ্ধসহসহ সহস্রাধিক শহীদের রক্তের বিনিময়ে আমরা নতুন বাংলাদেশ পেয়েছি। আমরা আপনাদের সন্তান ফিরিয়ে দিতে পারবো না; তবে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আপনারা যাতে সম্মানের সঙ্গে জীবন-যাপন করতে পারেন সে বিষয়ে আমাদের ক্ষুদ্র পরিসর হতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

আব্দুস সালাম আরিফ/আরএইচ/জিকেএস