ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঘোষণা দিয়ে সময় নির্ধারণ করে সংঘর্ষে দুই গ্রুপ, অস্ত্রসহ আটক ৪

জেলা প্রতিনিধি | নড়াইল | প্রকাশিত: ০৩:২১ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

নড়াইলের কালিয়ার খাসিয়াল গ্রামে আগে থেকে ঘোষণা দিয়ে সংঘর্ষে নামে দুই বংশ। এই সংঘর্ষ চলাকালে একটি আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ চারজনকে আটক করেছে সেনাবাহিনী।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার খাশিয়াল গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কালিয়া উপজেলার খাশিয়াল গ্রামের রমজান শেখের ছেলে আসিফ শেখ (২০), আব্দুস সবুর বিশ্বাসের ছেলে ইয়াত আলী বিশ্বাস (৩০), আবু হানিফ শেখের ছেলে পান্নু শেখ (৩৪) এবং মৃত রউফ জোমাদ্দারের ছেলে বাদশা জোমাদ্দার (৪৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কালিয়া উপজেলার খাশিয়াল গ্রামে আধিপত্য বিস্তারের জেরে শেখ ও মোল্যা বংশের বিরোধ চলে আসছিল। শেখ বংশের নেতৃত্ব দেন চুন্নু শেখ আর মোল্যা বংশের নেতৃত্বে রয়েছেন তবি মোল্যা।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে শেখ বংশের মিলন শেখ খাশিয়াল বাজার থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা কুপিয়ে আহত করেন। তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

মিলন শেখকে কুপিয়ে আহত করার অভিযোগ ওঠে মোল্যা বংশের লোকজনের বিরুদ্ধে। এরপর রাতে দুই গ্রুপ ঘোষণা দিয়ে সকালে সংঘর্ষে জড়ানোর সময় নির্ধারণ করেন।

খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনাবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে অভিযান চালিয়ে একটি স্কোপ গানসহ বিপুল পরিমাণ রামদা, ছুরি, কুড়াল, দা, ঢাল, বল্লম, চাইনিজ কুড়াল, চাপাতি জব্দ করে। এছাড়া চারজনকে গ্রেফতার করে।

জব্দ করা অস্ত্রসহ আটককৃতদের নড়াগাতী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন নড়াইলের সেনা ক্যাম্পের মেজর আহসান।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

হাফিজুল নিলু/জেডএইচ/এএসএম