ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পাবনায় জমি নিয়ে বিরোধের জেরে যুবক খুন

জেলা প্রতিনিধি | পাবনা | প্রকাশিত: ১০:১৬ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

পাবনার সাঁথিয়ায় চাচাত ভায়ের লাঠির আঘাতে সলিম মোল্লা (৪০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। জমিজমার বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

নিহত সলিম উপজেলা ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামের হবিবর মোল্লার ছেলে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামে ঘটে এ ঘটনা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাসানপুর গ্রামের হবিবর মোল্লার সঙ্গে তার ভাই সাত্তারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। শুক্রবার বিকেলে সাত্তারের ছেলে কালাম ও নিজামসহ কয়েকজন বিরোধপূর্ণ জমি থেকে বাঁশ কাটতে যান। এসময় হবিবরের ছেলে সলিম তার চাচাতো ভাইদের বাঁশ কাটতে বাঁধা দেন। তখন নিজাম ক্ষুব্ধ হয়ে সলিমকে বুকে লাথি মেরে ফেলে দেন। এরপর বাঁশ দিয়ে ঘাড়ে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান সলিম। খবর পেয়ে সেনা ও পুলিশ বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে সেলিম নামে এক যুবক খুন হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত কালাম ও নিজামকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমিন ইসলাম জুয়েল/জেডএইচ/এমএস