ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ট্রলারে বরফ তোলার সিরিয়াল নিয়ে সংঘর্ষ, আহত ১৬

উপজেলা প্রতিনিধি | কলাপাড়া (পটুয়াখালী) | প্রকাশিত: ১০:০১ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৪

পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলারে বরফ তোলার সিরিয়ালকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি ১২ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার মহিপুরের আশাখালি মৎস্য অবতরণ কেন্দ্রে মাটির পরশ আইস পাম্প নামের একটি বরফ মিলের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পরশ আইস পাম্প নামের একটি বরফ মিল থেকে সিরিয়াল অনুযায়ী বরফ তুলছিলেন জেলেরা। এসময় সিরিয়াল অনুযায়ী মিনারুল বিশ্বাস নামের এক মৎস্য ব্যবয়াসীর ট্রলারে আগে বরফ তোলার কথা ছিল। তবে সিরিয়াল বাদ দিয়ে ফারুক ভূঁইয়া নামের মৎস্য ব্যবসায়ীর ট্রলারে বরফ তোলার চেষ্টা করেন জেলেরা। এ নিয়ে উভয়পক্ষের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা। এতে ব্যবসায়ী মিনারুল বিশ্বাসের ট্রলারের ১৬ জেলে আহত হন।

আহত মিনারুল বিশ্বাস বলেন, ‘আমার ট্রলারের জেলেদের আগে বরফ দেওয়ার কথা ছিল। কিন্তু না দিয়ে ফারুক ভূঁইয়ার জেলেরা আগে নিচ্ছিলেন। পরে এটা নিয়ে ঝামেলা হয়। ঝামেলার শুনে আসার সঙ্গে সঙ্গে আমার ওপর আক্রমণ চালায়। আমরা এখন কলাপাড়া হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছি।’

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার তালুকদার জানান, দুই গ্রুপের সংঘর্ষের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আসাদুজ্জামান মিরাজ/এসআর