ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ৪

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

ময়মনসিংহের ফুলপুরে পৃথক অভিযানে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ করেছে পুলিশ। এসময় ট্রাক-কাভার্ডভ্যানের চালক ও সহকারীসহ চারজনকে আটক করা হয়।

আটকরা হলেন হালুয়াঘাট উপজেলার মুনসুর আলীর ছেলে মমিন উল্লাহ (২৫) ও মিলন মিয়ার ছেলে ইমন মিয়া (২১), মাদারীপুরের শিবচর থানার ভদ্রাসন গ্রামের মৃত সোহেল হোসেনের ছেলে তামীম হোসেন (২৪) এবং কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার ভাটিয়া মোড়লপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে রাসেল মিয়া (২২)।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে ১৬৬ বস্তা জিরাসহ দুজনকে আটক করা। এরআগে সোমবার সকালে একই জায়গায় চেকপোস্ট বসিয়ে ৩০০ পিস ভারতীয় কম্বলসহ দুজনকে আটক করা হয়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাদী জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ৪

পুলিশ জানায়, হালুয়াঘাট-ধোবাউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে বিভিন্ন পণ আসছে—এমন সংবাদ পেয়ে বাসস্ট্যান্ড সংলগ্ন গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসায় ফুলপুর থানা পুলিশ। আজ সকালে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১৬৬ বস্তায় চার হাজার ৯৮০ কেজি ভারতীয় জিরা জব্দ করা হয়। পরে গাড়িতে থাকা চালক মমিন উল্লাহ ও সহকারী ইমন মিয়াকে আটক করে থানায় আনা হয়।

এরআগে সোমবার সকালে একই জায়গায় চেকপোস্ট বসিয়ে একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ করা হয়। পরে গাড়িতে থাকা চালক তামীম হোসেন ও সহকারী রাসেল মিয়াকে আটক করে থানায় আনা হয়।

ওসি আব্দুল হাদী বলেন, আটক চারজনের বিরুদ্ধে পৃথক মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এএসএম