ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষে ব্যবসায়ী নিহত

জেলা প্রতিনিধি | মাদারীপুর | প্রকাশিত: ০৮:৪১ এএম, ২২ সেপ্টেম্বর ২০২৪

মাদারীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ইকবাল বেপারী (৩২) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। শনিবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাতে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ইকবাল বেপারী মাদারীপুর সদর উপজেলার চরমুগরিয়া এলাকার সোলেমান বেপারীর ছেলে। তিনি কসমেটিকস ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেলে চরমুগরিয়া এলাকায় ইকবাল বেপারীর মোটরসাইকেলের সঙ্গে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা জিহাদ হাওলাদারের (১৬) ধাক্কা লাগে। এ ঘটনার জেরে শনিবার রাতে জিহাদ হাওলাদার দলবল নিয়ে চরমুগরিয়া বাজারে হামলা চালায়। পরে উভয়পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ইকবাল বেপারী গুরুতর আহত হন। তাকে প্রথমে মাদারীপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় চরমুগরিয়া বাজার এলাকার দুটি বসতঘরে আগুন ও প্রায় ১০টি দোকানে ভাঙচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, দুই পক্ষের সংঘর্ষে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/আরএইচ/এমএস