ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাবার মৃত্যুর খবরে বাড়িতে এসে ঝড়ে প্রাণ গেলো মেয়ের

জেলা প্রতিনিধি | ভোলা | প্রকাশিত: ০৩:৩৫ এএম, ২২ সেপ্টেম্বর ২০২৪

ভোলায় বাবার মৃত্যুর খবর শু‌নে বা‌ড়িতে এ‌সেছিলেন ইয়ানুর বেগম (৩২) না‌মের এক নারী। পরে হঠাৎ ঝ‌ড়ে ঘরচাপায় তার মৃত্যু হয়েছে।

শ‌নিবার (২১ সে‌প্টেম্বর) ভোর ৪টার দি‌কে ভোলার চরফ্যাশন উপ‌জেলার দুলারহাট থানার নুরাবাদ ইউ‌নিয়‌নের ৪ নম্বর ওয়া‌র্ডের চর তোফাজ্জল গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে।

এ ঘটনায় আহত হলেও বেঁচে গেছেন চারজন। তারা হলেন নিহত ইয়ানু‌রের মা আ‌য়েশা বেগম (৫০), ইয়ানু‌রের সন্তান ওমর ফারুক (৭), সা‌দিয়া আক্তার (৪) ও রিপা আক্তার (৮)।

নিহত ইয়ানুর বেগম পটুয়াখালীর গলা‌চিপা উপ‌জেলার চরকাজল গ্রা‌মের জাফ‌রের স্ত্রী। তিনি চরফ্যাশন উপ‌জেলার দুলারহাট থানার নুরাবাদ ইউ‌নিয়‌নের চর তোফাজ্জল গ্রা‌মের ৪ নম্বর ওয়া‌র্ডের আব্দুল ওদুদের মে‌য়ে।

নিহ‌ত ইয়ানুর বেগমের মা আ‌য়েশা বেগম ও স্থানীয়রা জানান, পাঁচ দিন আ‌গে ইয়ানু‌রের বাবা আবদুল ওদুদের মৃত্যু হয়। ওইদিন খবর পে‌য়ে ইয়ানুর তার স্বামী ও সন্তান নি‌য়ে বাবার বা‌ড়ি আ‌সেন। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রা‌তে খাবার খে‌য়ে তারা সবাই ঘু‌মি‌য়ে প‌ড়েন। পরে ভোর ৪টার দি‌কে হঠাৎ ঝ‌ড় শুরু হলে ঘরচাপায় ঘটনাস্থ‌লেই মারা যান ইয়ানু‌র। এ ঘটনায় তার তিন সন্তান ও মা আহত হন।

দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রেছেন।

জু‌য়েল সাহা বিকাশ/এসআর