ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নড়াইলে বিএনপির কার্যালয়ে ভাঙচুর, গুলিবিদ্ধসহ আহত ২

জেলা প্রতিনিধি | নড়াইল | প্রকাশিত: ০৮:৩০ এএম, ২০ সেপ্টেম্বর ২০২৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে গুলিবিদ্ধসহ দুজন আহত হয়েছেন। এছাড়া ওয়ার্ড বিএনপির কার্যালয়ে ভাঙচুর চালানো হয়।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে কালিয়া উপজেলার বুড়িখালি গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন হেকমত শেখ (৩৬) ও মো. আমিনুর গাজী (৩৭)।

ভুক্তভোগী ও তাদের স্বজনরা জানান, বুড়িখালী বাজারে আধিপত্যকে কেন্দ্র করে বিএনপি সমর্থিত আকুবর শেখ ও আওয়ামী লীগ সমর্থিত জালাল খান ওরফে ধলা মেম্বরের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার বিকেলে আকুবর শেখ বুড়িখালী বাজারে বিএনপি অফিসে দলীয় কর্মীদের নিয়ে মিটিং করেন। মিটিং শেষে সন্ধ্যার পর অফিস থেকে বের হলে আওয়ামী লীগ সমর্থিত জালাল খান ওরফে ধলা মেম্বরের সহযোগীরা আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে হেকমত শেখকে টেটাবিদ্ধ ও মো. আমিনুর গাজীকে গুলি করে। পরে তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার জেরে বুড়িখালী বিএনপির অফিসসহ ৪-৫টি দোকান ভাঙচুর করা হয়।

সদর হাসপাতালের চিকিৎসক শরীফ মোহাম্মদ হাসান বলেন, একজনের হাতে টেটাবিদ্ধ হয়েছে। অপরজনের গুলি লেগেছে কি না তা এক্সরে রির্পোট ছাড়া বলা যাচ্ছে না।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন। তিনি বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে।

হাফিজুল নিলু /জেডএইচ/জিকেএস