ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

হাত-পা বাঁধা অবস্থায় বালুচর থেকে উদ্ধার স্কুলছাত্র

জেলা প্রতিনিধি | গাইবান্ধা | প্রকাশিত: ১১:৪৩ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কালাসোনার বালুচর থেকে আকাশ (১১) নামে এক স্কুলছাত্রকে হাত-পা ও মুখবাঁধা অবস্থায় উদ্ধার করেছে স্থানীয় লোকজন। বর্তমানে আহত ওই কিশোর গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া।

এর আগে বুধবার রাতে চর কালাসোনা থেকে তাকে উদ্ধার করা হয়। এর দুই ঘণ্টা আগে ওই কিশোর নিখোঁজ হয় বলে দাবি করেন পরিবারের সদস্যরা।

উদ্ধার হওয়া কিশোর আকাশ ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়নের বাজে তেলকুপি এলাকার মঞ্জু মিয়ার ছেলে। সে স্থানীয় চরকৃষ্ণমণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

ওই কিশোরের পরিবারের দাবি, তাদের প্রতিপক্ষরা শত্রুতাবশত আকাশকে হত্যার উদ্দশ্যে এমন ঘটনা ঘটিয়েছে।

আহত ওই কিশোরের জ্যাঠা মিলন মিয়া বলেন, আমার ছোট ভাইয়ের ছেলে আকাশ। সে বুধবার সন্ধ্যার দিকে নিখোঁজ হয়। এরপর রাতে চর কালাসোনার নদীর কিনারার একটি ঘাঘড়ায় বালুর নিচ থেকে তার হাত-পা ও মুখবাঁধা অবস্থায় চৌকিদার ও স্থানীয়রা উদ্ধার করে আমাদের খবর দেয়। পরে আমরা তাকে নিয়ে কালিরবাজার থানায় যাই। থানা পুলিশ চিকিৎসার জন্য আমাদেরকে হাসপাতালে পাঠায়। আমরা এখন গাইবান্ধা হাসপাতালে আছি।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া জাগো নিউজকে বলেন, এর আগে ওই এলাকায় একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। উদ্ধার হওয়া কিশোর নিহত ব্যক্তির নাতি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওইসব কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ এইচ শামীম/এফএ/এএসএম