ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ডাসারে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি | মাদারীপুর | প্রকাশিত: ০৬:০২ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের ধ্বজি গ্রামে মেঘলা সরকারের (৯) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে তার নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মেঘলা ওই গ্রামের বিদেস সরকারের মেয়ে। স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে মেঘলা স্কুলে যায়। চারুকারু পরীক্ষা না হওয়ায় আবার বাড়িতে চলে আসে। মেঘলার মা রান্নাঘরে কাজে ব্যস্ত ছিলেন। বাবাও কাজের জন্য বাড়ির বাইরে ছিলেন। এ সময় ঘরে মেঘলা একা ছিল। তার বাবা কাজ শেষ করে বাডিতে আসেন। এ সময় ঘরে ঢুকতেই তিনি ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় মেয়েকে দেখতে পান।

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মেঘলাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক মেঘলাকে মৃত ঘোষণা করেন।

তবে পরিবার থেকে প্রাথমিকভাবে ধারণা করা হয়, মেঘলা টিকটক ভিডিও বানানোর জন্য অভিনয় করতে গিয়ে এই ঘটনা ঘটাতে পারে।

নিহত মেঘলার মা কেঁদে কেঁদে বলেন, মেঘলা খালি ভিডিও করতো। একা থাকলেই ভিডিও করতো। নিজেই টিকটক আইডি খুলে টিকটক করতো। আমি জানি না, মানুষের কাছ থেকে শুনেছি ও টিকটক করতো। সকালে চারুকারু পরীক্ষা দিতে গিয়েছিল। পরীক্ষা হয়নি বলে বাড়িতে চলে আসে। ওর পিসির বাড়িতে বেড়াতে যাওয়ার কথা ছিল। আমি ভাবছি ও হয়তো খেলছে।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদ-উল হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আসল ঘটনা বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/এমআরএম