ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদে গুলির ঘটনায় ২ মামলা

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৩:৩২ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরের আলফাডাঙ্গায় এক তরুণীকে উত্ত্যক্তের ঘটনায় বখাটেদের গুলিতে দুই তরুণের আহত হওয়ার ঘটনায় হত্যা চেষ্টা ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

গুলিতে আহত হাফিজুর রহমানের বাবা উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মফিদুল ইসলাম বাদী হয়ে বুধবার (১৮ সেপ্টেম্বর) এ মামলা দুটি দায়ের করেন।

এ দুটি মামলায় সামিউল ইসলামসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও চার-পাঁচজনকে আসামি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, বুধবার হত্যা চেষ্টা ও অস্ত্র আইনে এ মামলা দুটি নথিভুক্ত করা হয়। এ মামলায় ঘটনাস্থল থেকে আটক হওয়া সামিউল ইসলামকে গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ মামলার বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

এর আগে মঙ্গলবার দুপুর ২টার দিকে এক তরুণ তার বান্ধবীকে নিয়ে উপজেলার কাতলাসুর গ্রামের স্বপ্ননগরে ঘুরতে যান। এ সময় ওই এলাকায় থাকা ৬-৭ জন বখাটে ঘুরতে যাওয়া তরুণীকে উত্ত্যক্ত করে। এক পর্যায়ে ওই বখাটেদের সঙ্গে কথা-কাটাকাটি হয় ঘুরতে যাওয়া ওই তরুণীর বন্ধুর সঙ্গে। পরে ওই তরুণ তার তার পরিচিত কয়েকজনকে ডেকে আনলে বখাটেরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়।

এ সময় হাফিজুর রহমান (২৪) ও খাইরুল ইসলাম (২৩) গুলিবিদ্ধ হন। হাফিজুরের মাথার ডান পাশে ও খাইরুলের পায়ে গুলিবিদ্ধ হয়। পরে তাদের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এন কে বি নয়ন/এমআরএম