ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ছাত্র-জনতার ওপর দু’হাতে গুলি চালানো যুবলীগ নেতা রুবেল রিমান্ডে

জেলা প্রতিনিধি | রাজশাহী | প্রকাশিত: ০২:২২ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

রাজশাহীতে ৫ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর দুই হাতে দুই পিস্তল নিয়ে গুলি চালানো যুবলীগ নেতা জহিরুল ইসলাম রুবেলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক ফয়সল তারেক এ রায় দেন।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে তাকে আদালতে তুলে ১০ দিনের রিমান্ড আবেদন করে বোয়ালিয়া থানা পুলিশ। পরে আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, র্যাব রুবেলকে গ্রেফতার করে কুমিল্লা থেকে রাজশাহীতে আনে শনিবার গভীর রাতে। রাতে সেখানেই রাখা হয়। সেখান থেকে সকালে বোয়ালিয়া থানা পুলিশ গ্রহণ করে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে। সেখানে ১০ দিনের রিমান্ড আবেদন করা করা হলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ওসি আরও জানান, তার নামে থানায় হত্যা, হত্যার চেষ্টা, অস্ত্রলুট ও বিস্ফোরক দমন আইনে ৬টি মামলা রয়েছে। ছয়টি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তবে আজ শিক্ষার্থী আলী রায়হান হত্যা মামলায় তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। এখন থানা হেফাজতে রেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সাখাওয়াত হোসেন/এফএ/এমএস