ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আ’লীগ ১৬ বছরে খুন-গুমের রাজত্ব কায়েম করেছিল: তাহের

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪

জামায়াতের নায়েবে আমির ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের বলেছেন, আওয়ামী লীগ ১৬ বছরে খুন-গুমের রাজত্ব কায়েম করেছিল। তারা কথায় কথায় খুন-গুম, হামলা-মামলা করে আসছিল। আমরা খুনের বদলে খুন চাই না। তবে যারা খুনের সঙ্গে জড়িত, হামলার সঙ্গে জড়িত, দেশের প্রচলিত আইনে তাদের বিচার করা হবে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে চৌদ্দগ্রাম পৌরসভার চান্দিশকরা ঈদগাহ মাঠে শহীদ পরিবারের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আবদুল্লাহ মোহাম্মদ তাহের বলেন, তারা চৌদ্দগ্রামকে জাহান্নামে পরিণত করেছিল। এখানে জামায়াত-শিবিরের ১৪ নেতাকর্মীকে শহীদ করা হয়েছে। আমরা চাই সবার সমতায় একটি চৌদ্দগ্রাম। যেখানে থাকবে না কোনো বৈষম্য, অন্যায়, জুলুম, অত্যাচার।

জামায়াতের নায়েবে আমির ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের বলেছেন, আওয়ামী লীগ ১৬ বছরে খুন-গুমের রাজত্ব কায়েম করেছিল

তিনি বলেন, একের পর এক মিথ্যা মামলা দিয়ে আমিসহ শত শত নেতাকর্মীকে মাসের পর মাস জেলহাজতে রেখেছে। আমরা চেয়েছিলাম শেখ হাসিনার পদত্যাগ, চেয়েছিলাম তত্ত্বাবধায়ক সরকার ও নিরপেক্ষ নির্বাচন। কিন্তু তারা হতে দেয়নি। তারা সাজানো ও পাতানো নির্বাচন করে ক্ষমতাকে বার বার কুক্ষিগত করেছে। তারা দেশের প্রতিটা সেক্টরে সেক্টরে দুর্নীতিবাজ ও পেটুয়া বাহিনী সেটাপ করে একনায়কতন্ত্র তৈরি করেছিল। এ দেশের ছাত্র-জনতার তীব্র আন্দোলনের মুখে স্বৈরাচারী শেখ হাসিনা সরকার শুধু ক্ষমতা ছাড়েনি, দেশ থেকেই পালিয়েছে। কেননা এমন জুলুম তারা করেছিল এদেশের জনগণ তাদের কখনোই ক্ষমা করবে না। তাই তারা দেশ থেকে পালিয়েছে।

শহীদ সাহাব উদ্দিন পাটোয়ারীর বাবা মাওলানা জয়নাল আবেদীন পাটোয়ারীর সভাপতিত্বে ও পৌর জামায়াতের সেক্রেটারি মোশারফ হোসেন ওপেলের পরিচালনায় সভায় কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের সাবেক আমির মু. আবদুস সাত্তার, বর্তমান আমির অ্যাডভোকেট মু. শাহজাহান, চৌদ্দগ্রাম উপজেলার সাবেক আমির ভিপি সাহাব উদ্দিন, বর্তমান আমীর মাহফুজুর রহমান, উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি কাজি মো. ইয়াছিন, পৌর জামায়াতের আমির মাওলানা ইব্রাহিম, ছাত্র শিবিরের কুমিল্লা জেলা পূর্বের সভাপতি নাজমুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

জাহিদ পাটোয়ারী/আরএইচ/জেআইএম