ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুয়াকাটা

হোটেলে ঝুলছিল তরুণীর মরদেহ, পালানোর সময় স্বামীসহ আটক ২

উপজেলা প্রতিনিধি | কলাপাড়া (পটুয়াখালী) | প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪

পটুয়াখালীর কুয়াকাটায় সি-বিচ ইন নামের একটি আবাসিক হোটেল থেকে আফরোজা আক্তার ওরফে রিতু (১৯) নামের এক পর্যটকদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ওই হোটেলের ৫০১ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। ঘটনার পরপর ওই তরুণীর সঙ্গে থাকা স্বামী ও তার বন্ধুকে আটক করে স্থানীয়রা।

পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ জানায়, শুক্রবার যশোরের কোতোয়ালি এলাকা থেকে দুই পুরুষ ও দুই নারী ওই হোটেলের দুই কক্ষ বিশিষ্ট একটি কানেক্টিং রুম ভাড়া নেয়। শনিবার সকালে নাস্তা খাওয়ার পরে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে ওই তরুণী দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে পড়ে। পরে দরজা ভেঙে হোটেল ম্যানেজারসহ তার মরদেহ উদ্ধার করা হয়।

হোটেলে ঝুলছিল তরুণীর মরদেহ, পালানোর সময় স্বামীসহ আটক ২

ওই তরুণী যশোরের কোতোয়ালি থানার ধর্মতলা এলাকার আমির হোসেনের মেয়ে। ঘটনাস্থল থেকে পুলিশের হেফাজতে নেওয়া ওই তরুণীর আপন বোন পরিচয় দেওয়া আঁখি আক্তার (১৭)। স্বামী দাবি করা একই এলাকার শংকরপুর এলাকার বাবু মীরের ছেলে ইছা মীর (২১) এবং তার বন্ধু বারান্দিপাড়া এলাকার কুমারেশ সাহার ছেলে কপিল চন্দ্র সাহা (২১)

স্থানীয় মো. আলি হায়দার জানান, হঠাৎ রাস্তায় দুটি ছেলে দৌড়ে পালাচ্ছেন দেখে হোটেলের এক কর্মচারী ধাওয়া করে। পরে আমরা তাদের আটক করে হোটেল কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেই।

হোটেলে ঝুলছিল তরুণীর মরদেহ, পালানোর সময় স্বামীসহ আটক ২

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে। তাদের পরিবারের সঙ্গে কথা বলে তাদের আসতে বলা হয়েছে। ওই তরুণীর সঙ্গে থাকা বাকি তিনজনকে হেফাজতে নেওয়া হয়েছে।

আসাদুজ্জামান মিরাজ/আরএইচ/এএসএম