ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সব ষড়যন্ত্রকে নস্যাৎ করতে হবে: এটিএম মাসুম

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৫:৪২ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

ছাত্র-জনতার ঐক্যের মাধ্যমে সব ষড়যন্ত্রকে নস্যাৎ করতে হবে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মাওলানা এটিএম মাসুম। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে শহরের শিল্পকলা একাডেমিতে কর্মী সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এটিএম মাসুম বলেন, তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে অবাধ ও সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ সৃষ্টি না হওয়া পর্যন্ত তাদের পাশে আমাদের থাকতে হবে। এই ঐক্যকে অটুট রাখতে হবে। এই ঐক্যকে নস্যাৎ করতে পারে এই রকমের কোনো অপশক্তিকে আমরা কোনো অবস্থায়ই বরদাশত করবো না। এ অবস্থায় সচেতন রাজনৈতিক দল হিসেবে অন্যদের তুলনায় জামায়াত ইসলামীর দায় অনেক বেশি।

তিনি আরও বলেন, ধৈর্যের সঙ্গে বুদ্ধিমত্তার সঙ্গে বর্তমান ছাত্র-জনতার ঐক্যকে অটুট রেখে আমাদের দেশ গড়ার কাজে ভূমিকা পালন করতে হবে। আমরা বিশ্বাস করি বর্তমানে যে পরিবর্তন এসেছে এটা একমাত্র পরিবর্তন নয়। এই পরিবর্তনটা হচ্ছে কাঙ্ক্ষিত পরিবর্তনের প্রথম ধাপ মাত্র। এই ধাপ অতিক্রম করে পর্যায়ক্রমে বাংলাদেশের কুরআন সুন্নাহর ভিত্তিতে একটি কল্যাণকর ইসলামী রাষ্ট্র কায়েম করা আমাদের চূড়ান্ত লক্ষ্য।

এটিএম মাসুম বলেন, সেই লক্ষ্যে আমাদের এগিয়ে যেতে হবে। সে জন্য জামায়াত ইসলামী কর্মীদের কাজ করতে হবে। আপনারা যদি কাজ করতে পারেন সফল হতে পারেন তাহলে আমরা চূড়ান্ত মঞ্জিলে পৌছাতে পারবো।

নারায়ণগঞ্জ মহানগরী আমীর মাওলানা আবদুল জব্বারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সাবেক আমির মাওলানা মইনুউদ্দিন আহমদ, মহানগরী সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানয়োর হোসাইন, সহ-সেক্রেটারি জামাল হোসাইন, কর্ম পরিষদের সদস্য হাফেজ নাসির উদ্দিন, জেলা আমির মমিনুল হক, জেলা সেক্রেটারি জাকির হোসাইন, মহানগরী শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাফেজ আবদুল মোমিন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মোবাশ্বির শ্রাবণ/জেডএইচ/এএসএম