ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো হাফেজের

জেলা প্রতিনিধি | কিশোরগঞ্জ | প্রকাশিত: ১১:৩৫ এএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আবু সাইদ নামে এক হাফেজের মৃত্যু হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাফেজ আবু সাইদ কিশোরগঞ্জ ক্যাডেট মাদরাসা অ্যান্ড প্রিক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল ছিলেন। তিনি জেলার করিমগঞ্জ উপজেলার গুনধর ইউনিয়নের বাসিন্দা ছিলেন।

জানা গেছে, বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কিশোরগঞ্জ ক্যাডেট মাদরাসা অ্যান্ড প্রিক্যাডেট স্কুলে যাওয়ার সময় পৌরসভার সামনে পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাথায় আঘাত পান তিনি। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে ভার্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ জেলা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক মো. রমজান আলী শোক প্রকাশ করে জানান, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর ২টায় শহরের নগুয়া হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে করিমগঞ্জের গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা দুর্ঘটনায় হাফেজ আবু সাঈদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এসকে রাসেল/এফএ/এএসএম