ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মহিলালীগ নেত্রীর বিরুদ্ধে ছাত্রদল নেতার মানহানির মামলা

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৮:৫০ এএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং সাবেক সংসদ সদস্য রুমিন ফারহানার বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করায় ময়মনসিংহ আদালতে মামলা হয়েছে। মামলায় মহানগর মহিলালীগের সহসভাপতি ও মহানগর কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মোছা. শামীমা আক্তারকে (৪৫) একমাত্র আসামি করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ময়মনসিংহের জেলা ও দায়রা জজ সাইবার ট্রাইব্যুনাল আদালতে মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বুলবুল আহমেদ সজীব বাদী হয়ে মামলাটি করেন।

জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট আরিফুল ইসলাম সোহাগ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ২০২৩ সালের সাইবার নিরাপত্তা আইনে বাদী এই মামলাটি দায়ের করেছেন।

তিনি জানান, ২০২২ সালের ২৪ ডিসেম্বর আসামি শামীমা আক্তার বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ার সামনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং সাবেক সংসদ সদস্য বিএনপি নেত্রী রুমিন ফারহানার বিরুদ্ধে কুরুচিপূর্ণ, মানহানিকর, মিথ্যা, ভুয়া ও অশালীন মন্তব্য করেন। যা এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে বিএনপির ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুণ্ন হওয়ায় বাদী ন্যায়বিচার চেয়ে আদালতে মামলা করেছেন।

মামলার বাদী মো. বুলবুল আহমেদ সজীব বলেন, মানহানির অভিযোগে আদালতে মামলাটি করেছি। আশা করছি ন্যায়বিচার পাবো।

মামলার শুনানিতে বাদীপক্ষে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট নূরুল হক, সিনিয়র আইনজীবী আবু জাফর মো. রাশেদ মিলনসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

মঞ্জুরুল ইসলাম/এফএ/এএসএম