ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পটুয়াখালী

নিহতদের ২৩ পরিবারকে দুই লাখ টাকা করে অনুদান দিলো জামায়াত

জেলা প্রতিনিধি | পটুয়াখালী | প্রকাশিত: ০৫:৩১ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

পটুয়াখালীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ২৩ পরিবারকে দুই লাখ টাকা করে অনুদান দিয়েছে জামায়াত। শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে মতবিনিময় ও দোয়া অনুষ্ঠান শেষে এ অনুদান তুলে দেওয়া হয়।

জেলা জামায়াতের আমির অধ্যাপক মুহাম্মদ শাহ্আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট মোয়ায্যম হোসাইন হেলাল, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, শূরা সদস্য ও পটুয়াখালী জেলার সাবেক আমির মাওলানা এ কে এম ফখরুদ্দীন খান রাযী প্রমুখ বক্তব্য রাখেন।

অ্যাডভোকেট মোয়ায্যম হোসাইন হেলাল বলেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে আমাদের দ্বিতীয় স্বাধীনতা অর্জিত হয়েছে। যা রক্ষায় সবাইকে সচেতন থাকতে হবে। প্রয়োজন হলে জাতীয় ঐক্য গঠন করতে হবে এবং হত্যা, নির্যাতন, সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। জামায়াতে ইসলামী শহীদদের পরিবারের জন্য কাজ করে যাবে এবং আহতদের চিকিৎসা সহায়তা দিবে।

এসময় জেলা জামায়াতের নায়েবে আমির অ্যাডভোকেট নাজমুল আহসান, ইসলামী ছাত্র শিবিরের জেলা সভাপতি মাহাদী হাসান, জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া, সদস্যসচিব স্নেহাংশু সরকার কুট্টি, আইনজীবী সমিতির সভাপতি এ টি এম মোজাম্মেল হোসেন তপন, আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাক আহম্মেদ পিনু, জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটন, পৌর বিএনপির সভাপতি কামাল হোসেনসহ জেলা ও উপজেলা জামায়াত ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আব্দুস সালাম আরিফ/আরএইচ/জেআইএম