ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফেনীতে ডাকাত সন্দেহে ১০ জনকে গণপিটুনি

জেলা প্রতিনিধি | ফেনী | প্রকাশিত: ০৮:৪৪ এএম, ০৩ সেপ্টেম্বর ২০২৪

ফেনীতে অস্ত্র ও ছুরি নিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ১০ জনকে গণপিটুনি দিয়ে র্যাবের হাতে তুলে দিয়েছে গ্রামবাসী। সোমবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নাঙ্গলমোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় তাদের কাছ থেকে ১টি অস্ত্র, বেশ কয়েকটি দা, ছুরি উদ্ধার করা হয়। আটকরা জানিয়েছেন তাদের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। তারা ফেনী শহরের রামপুর এলাকায় ভাড়া বাসায় থাকেন।

স্থানীয়রা জানান, ডাকাতি করার উদ্দেশ্যে ১২ জন সদস্য তিনটি সিএনজি নিয়ে এলাকায় আগে থেকে অবস্থান করছিল। সন্দেহজনক মনে হওয়াতে এলাকাবাসী গণপিটুনি দিয়ে একটি ফার্মেসি দোকানে অবরুদ্ধ করে রাখে। পরে র্যাবের হেফাজতে তাদের তুলে দেওয়া হয়েছে।

স্থানীয় শাহাদাত নামে একজন জানান, তারা এলাকায় ঘুরোঘুরি করছিল। সিএনজি হারিয়ে গেছে বলে আমাদের জানায়। পরবর্তীতে আমরা তাদের জিডি কপি দেখাতে বলি কিন্তু তারা দেখাতে পারেনি। তাদের আচারণ সন্দেহ হলে সিএনজিগুলো তল্লাশি করে সেখানে অস্ত্রসহ ছুরি চাপাতি পাওয়া যায়। এরপরই এলাকাবাসী একত্রিত হয়ে মারধর দিয়ে দোকানে আটকে রাখে৷

এ বিষয়ে ফেনীস্থ র্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, এরা কেউই ফেনীর নয়। সবাই সিএনজি অটোরিকশা চালান। এরা একটি দল হয়ে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায় ও সুযোগ পেলে ডাকাতি ও লুটপাট করে। ফেনীতে এমন বেশ কয়েকটি গ্রুপ আছে যারা সংঘবদ্ধ হয়ে এমন কাজ করে। তাদের আটক করেছি, জিজ্ঞাসাবাদ করা হবে। পরবর্তীতে অন্য কেউ জড়িত আছে কিনা বের করা হবে।

আবদুল্লাহ আল-মামুন/এফএ/জিকেএস