ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মৌলভীবাজার

‘সিএনজি পাম্প ও চালকদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি উদ্দেশ্যপ্রণোদিত’

জেলা প্রতিনিধি | মৌলভীবাজার | প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২৯ আগস্ট ২০২৪

মৌলভীবাজারে উদ্দেশ্যপ্রণোদিতভাবে সিএনজি পাম্প ও চালকদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ করেছে সিএনজিচালক পরিবহন শ্রমিক ইউনিয়ন।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সন্ধ্যায় শ্রীমঙ্গল শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সাধারণ সম্পাদক মো. সালাহউদ্দিন।

সংবাদ সম্মেলনে বলা হয়, কিছুদিন আগে কতিপয় সিএনজি চালক মেসার্স সখিনা সিএনজি স্টেশনে গ্যাস কম দেওয়া হয় বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেন। তবে আমরা সিএনজি চালক পরিবহন শ্রমিক ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা শাখার ২৩৫৯ ইউনিট কমিটির সভাপতি-সম্পাদক বিষয়টি জানি না। কোনো চালক আমাদের কাছে এসে এ বিষয়ে লিখিত কিংবা মৌখিক কোনো অভিযোগও করেননি। আমরা মেসার্স সখিনা সিএনজি পাম্প থেকে গ্যাস কম দেওয়ার অভিযোগের বিষয়ে কোনো সত্যতা পাইনি।

আরও বলা হয়, মেসার্স সখিনা সিএনজি পাম্পের বিরুদ্ধে অভিযোগকারীর অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দ্যেশ্যপ্রণোদিত। কয়েকজন চালক সিএনজি পরিবহন শ্রমিক ও সিএনজি পাম্প মালিকের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টিসহ সিএনজি পাম্প মালিকের সম্মানহানি ও আর্থিক ক্ষতিসাধনের জন্য এ ধরনের বানোয়াট অভিযোগ করছেন।

শ্রীমঙ্গল শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসানুল হক সুমন বলেন, আমাদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করা হচ্ছে। পাম্পের বিরুদ্ধে অভিযোগ না করায় ভানুগাছ রোড সিএনজি গ্রুপ কমিটির বর্তমান সভাপতি সুলতান মিয়াকে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন পরিবহন শ্রমিক লীগের সাবেক সভাপতি কামাল মিয়া। অসাধু ব্যক্তিরা উদ্দেশ্যপ্রণোদিতভাবে সিএনজি পাম্প ও চালকদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করছেন। আমরা শ্রমিক এটা থেকে বিরত থাকবো।

ওমর ফারুক নাঈম/এসআর/এমএস