ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লালমনিরহাটে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫, অফিস ভাঙচুর

জেলা প্রতিনিধি | লালমনিরহাট | প্রকাশিত: ০৭:০১ পিএম, ২৫ আগস্ট ২০২৪

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতায় বিএনপির দুই গ্রুপের সংর্ঘষে পাঁচ নেতাকর্মী আহত হয়েছেন। গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৫ আগস্ট) দুপুর ১টার দিকে বড়খাতা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

লালমনিরহাটে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫, অফিস ভাঙচুর

প্রত্যক্ষদর্শীরা জানান, বড়খাতা বাজারে বিএনপির অস্থায়ী কার্যালয়ে ফকিরপাড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব হুমায়ুন কবির মতির সঙ্গে বড়খাতা ইউনিয়ন বিএনপির সদস্য বকুল হোসেনের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজনা দেখা দেয়। পরে বড়খাতা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আনারুল ইসলাম দলবল নিয়ে অস্থায়ী কার্যালয়ের সামনে গেলে হাতীবান্ধা উপজেলা বিএনপির আব্দুল হাইয়ের লোকজনের সঙ্গে দুই গ্রুপের সংঘর্ষ বেঁধে যায়। এতে উভয় গ্রুপের পাঁচজন আহত হন। বকুল হোসেন নামের একজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

হাতীবান্ধা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে জেলা নেতাদের জানানো হয়েছে।

লালমনিরহাটে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫, অফিস ভাঙচুর

এ বিষয়ে বড়খাতা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুর রহমান বলেন, সামান্য বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়েছে। তাই বলে আনারুল হকের লোকজন বিএনপির কার্যালয় ভাঙচুর, অফিসে তালা দেওয়া ও নেতাকর্মীকে মারধর করতে পারেন না।

তবে বিএনপি নেতা আনারুল হকের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

রবিউল হাসান/এসআর/জিকেএস