ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

এক দুঃশাসনের পরিবর্তে আমরা আরেক দুঃশাসন চাই না: প্রিন্স

জেলা প্রতিনিধি | কিশোরগঞ্জ | প্রকাশিত: ০৫:০২ পিএম, ২৫ আগস্ট ২০২৪

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, এত রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করা যাবে না। যারা এসব কাজ করছেন তাদের চিহ্নিত করুন। তাদের জায়গা কখনোই বিএনপিতে হবে না। যারা বিভিন্ন সময়ে দল থেকে বহিষ্কৃত হয়েছেন তাদের জায়গা কখনো বিএনপিতে হবে না। এক দুঃশাসনের পরিবর্তে আমরা আরেক দুঃশাসন চাই না।

রোববার (২৫ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমরান সালেহ প্রিন্স।

বিএনপি নেতা প্রিন্স বলেন, গত ১৫ বছরের এদেশের মানুষ সংগ্রাম করেছেন গণতন্ত্র, ভোটের অধিকার ও কর্মসংস্থানের আকাঙ্ক্ষা নিয়ে। এই লড়াই-সংগ্রাম করতে গিয়ে দেশের অনেক মানুষ নিহত-আহত হয়েছেন। আওয়ামী ফ্যাসিবাদের কারাগারে বন্দি হয়েছেন। আমরা প্রাথমিক বিজয় অর্জন করেছি কিন্তু এখনো পরিপূর্ণ বিজয় অর্জন করতে পারিনি। এখনো সেই বিজয় অনেক দূরের পথ। সেই দূরের পথে অনেক বাধা-বিপত্তি আসবে। সেগুলো আমরা আলোচনার মাধ্যমে মীমাংসা করতে চাই।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলামের সঞ্চালনায় সহসভাপতি রুহুল হুসাইন, অ্যাডভোকেট জালাল উদ্দিন, জাহাঙ্গীর আলম মোল্লা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক ইসরাঈল মিয়া, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন, জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়া, সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভিন উপস্থিত ছিলেন।

এসকে রাসেল/এসআর/জেআইএম