ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জামায়াতে ইসলামী

নির্বাচনের জন্য অন্তর্বর্তী সরকারকে সময় দিতে চাই

জেলা প্রতিনিধি | সাতক্ষীরা | প্রকাশিত: ০৭:২২ পিএম, ২৪ আগস্ট ২০২৪

নির্বাচনের জন্য অন্তর্বর্তী সরকারকে জামায়াতে ইসলামী সময় দেবে বলে জানিয়েছেন দলটির কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল অধ্যাপক গোলাম পরওয়ার।

তিনি বলেন, প্রশাসনে আওয়ামী সরকারের যে প্রেতাত্মারা বসে আছে তাদের অপসারণ না করা পর্যন্ত নির্বাচনের জন্য ধৈর্য ধরতে হবে। যতক্ষণ পর্যন্ত দেশ পুনর্গঠন না হবে ততদিন পর্যন্ত আমরা অন্তর্বর্তী সরকারকে সময় দিয়ে সহযোগিতা করতে চাই। দীর্ঘ ১৬ বছর ধরে দেশের মানুষের ওপর গুম-খুন, মিথ্যা মামলা ও নির্যাতন চালিয়েছে আওয়ামী স্বৈরাচার সরকার।

শনিবার (২৪ আগস্ট) সকালে সাতক্ষীরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় চারজনের পরিবারকে এক লাখ টাকা করে সহায়তা দেওয়া হয়।

jagonews24

অধ্যাপক গোলাম পরওয়ার বলেন, দেশ ও জনপদকে মুক্ত করতে যারা জীবন দিয়ে শহীদ হলেন, তারা আমাদের জাতীয় বীর। এখন রাষ্ট্রীয়ভাবে এসব শহীদকে বীর হিসেবে ঘোষণা করা উচিত। জামায়াতের পক্ষ হয়ে আমরা সেই দাবি জানাচ্ছি।

সাতক্ষীরা জেলা জামায়াতে ইসলামীর আমির মুফতি রবিউল বাশারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাদ্দেস আব্দুল খালেক, খুলনা মহানগরের সাবেক আমির মাওলানা আবদুল কালাম আজাদ, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা খলিলুর রহমান মাদানী, খুলনা অঞ্চলের সদস্য মাস্টার শফিকুল আলম, খুলনা জেলা আমীর ইমরান হুসাইন ও জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি শেখ নুরুল হুদা।

আহসানুর রহমান রাজীব/জেডএইচ/জেআইএম