ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ছাত্রীর সঙ্গে অধ্যক্ষের ‘আপত্তিকর ভিডিও’ ভাইরাল, পদত্যাগ দাবি

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ২১ আগস্ট ২০২৪

ঠাকুরগাঁওয়ে ছাত্রীর সঙ্গে এক অধ্যক্ষের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার পদত্যাগ দাবি জানিয়েছেন ছাত্র-জনতাসহ স্থানীয়রা।

অভিযুক্ত শিক্ষকের নাম বদরুল হুদা। তিনি ঠাকুরগাঁও পীরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ।

তবে এ ঘটনাটি ‘ভিত্তিহীন’ বলে দাবি কলেজশিক্ষক বদরুল হুদার। একটি স্বার্থান্বেষী মহল বিষয়টি বানিয়ে প্রচার করে ফায়দা হাসিলের চেষ্টা করছে বলে জানান তিনি।

স্থানীয় বাসিন্দা, কলেজ শিক্ষার্থী ও অন্যান্য সূত্র থেকে পাওয়া তথ্য থেকে জানা গেছে, সম্প্রতি কলেজের এক ছাত্রীকে পরীক্ষায় ভালো নম্বর দেওয়ার কথা বলে নিজের রুমে ডেকে নেন অধ্যক্ষ বদরুল হুদা। পরে তার বন্ধুর স্থানীয় একটি শিশু পার্কের খাস কামরায় নিয়ে ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েন। একই সঙ্গে ঘটনাগুলোর ভিডিও চিত্র মোবাইলে ধারণ করে রাখেন তিনি।

জানা গেছে, ভালো নম্বর দেওয়াসহ নানা প্রলোভনে কলেজের ছাত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন এই অধ্যক্ষ। এসব ঘটনার ভিডিও ধারণ করে রেখে ছাত্রীদের ব্ল্যাকমেল করতেন তিনি। ১০ আগস্ট ওই ছাত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস হলে বিষয়টি জানাজানি হয়ে যায়।

মঙ্গলবার (২০ আগস্ট) কলেজের শিক্ষার্থীরা তার পদত্যাগ দাবি করলে কলেজ থেকে দ্রুত সটকে পড়েন তিনি। পরে কয়েক দিনের ছুটি চেয়ে দরখাস্ত লিখে পাঠিয়ে দেন বলে জানায় কলেজ কর্তৃপক্ষ।

এ বিষয়ে জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, উপজেলা প্রশাসন বিষয়টি আরও ভালোভাবে খতিয়ে দেখছে। এ বিষয় ব্যবস্থা নেওয়া হবে।

তানভীর হাসান তানু/এসআর/এমএস