ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান

জয়পুরহাটে সংখ্যালঘুদের ওপর কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি

জেলা প্রতিনিধি | জয়পুরহাট | প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১৮ আগস্ট ২০২৪

জয়পুরহাটে বিজিবির সম্প্রীতিসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ আগস্ট) বিকেলে ধলাহার আইডিয়াল কলেজ মাঠে এ সভার আয়োজন করা হয়। পরে সীমান্তবর্তী স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে খেলাধুলা সামগ্রী, দরিদ্র ও অসহায়দের মাঝে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

বিজিবির পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. হামিদ উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বিজিবি রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান।

জয়পুরহাটে সংখ্যালঘুদের ওপর কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি

এসময় জেলা জামায়াতের আমীর ফজলুর রহমান সাঈদ, পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেকুন নাহার শিখা, কেশবপুর রাধাগোবিন্দ মন্দির কমিটির সভাপতি নবীন চন্দ্র রায়, আয়মা রসুলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মামুনুর রশিদ মিল্টন, ধলাহার ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হোসেন, ছাত্র সমাজের প্রতিনিধি জুয়েল হোসেন, মুকিত হোসেন ও আগাইর মন্দিরের পুরোহিত নরেন্দ্র চন্দ্র সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান বলেন, আপনারা কোনো ধরণের গুজবে কান দিবেন না। জয়পুরহাটে এখন পর্যন্ত সংখ্যালঘুদের ওপর কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আপনাদের জানমাল রক্ষায় ও সাহস জোগাতে বিজিবি সদস্যরা প্রস্তুত রয়েছে।

সভা শেষে ২০ শিক্ষাপ্রতিষ্ঠানে খেলাধুলা সামগ্রী, সাতজনকে সেলাই মেশিন ও সাতজন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এছাড়াও তিনটি মন্দির সংস্কারের জন্য ৩০ হাজার ও একটি মাদরাসায় ১০ হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়।

আরএইচ/জিকেএস