ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দুজন গ্রেফতার

কাজ থেকে বাদ দেওয়ার ক্ষোভে ব্যবসায়ীর স্ত্রীসহ দুই ছেলেকে হত্যা

জেলা প্রতিনিধি | পঞ্চগড় | প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ১৫ আগস্ট ২০২৪

পঞ্চগড়ের আটোয়ারীতে সেলিম শেখ নামের এক কাপড় ব্যবসায়ীর স্ত্রীসহ দুই ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পূর্ব শত্রুতার জেরে সেলিমের স্ত্রী তাসলিমা আক্তার (৩৫), ছেলে সৈকত শেখ (১৪) ও সায়হাম শেখকে (৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (১৫ আগস্ট) আটোয়ারী থানায় চারজনকে আসামি করে মামলা করেন সেলিম শেখ। পরে ওই দুজনকে গ্রেফতার করে পুলিশ।

এরআগে বুধবার (১৪ আগস্ট) রাতে উপজেলার বলরামপুর ইউনিয়নের কুরুলিয়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

দুজন গ্রেফতার, কাজ থেকে বাদ দেওয়ার ক্ষোভে ব্যবসায়ীর স্ত্রীসহ দুই ছেলেকে হত্যা

বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা জানান, কাপড় ব্যবসায়ী সেলিম শেখের একটি মুরগির খামার ছিল। সেখানে কাজ করতেন নবীন ইসলাম জাহিদ (২২), সাজ্জাদুর রহমান বাধন (২৭), রিমন ইসলাম (৩০) এবং রিফাত (৩২) নামের চার যুবক। মাদকাসক্ত ও খামারে অনিয়ম করায় তাদের কাজ থেকে বাদ দেওয়া হয়। এ নিয়ে তাদের সঙ্গে সেলিমের শত্রুতা তৈরি হয়। কয়েকদিন আগেও সেলিমের সঙ্গে বাগবিতণ্ডা হয় জাহিদের।

এর সূত্র ধরে সেলিমের ওপর প্রতিশোধ নিতে বুধবার রাতে বাধন, রিমন ও রিফাতকে সঙ্গে নিয়ে সেলিমের বাড়িতে যান জাহিদ। বাড়িতে সেলিমকে না পেয়ে তার স্ত্রীসহ দুই ছেলেকে ছোরা ও বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করেন।

দুজন গ্রেফতার, কাজ থেকে বাদ দেওয়ার ক্ষোভে ব্যবসায়ীর স্ত্রীসহ দুই ছেলেকে হত্যা

এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে জাহিদকে তার চাচার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে বোদা শহর থেকে রিমন ইসলামকে গ্রেফতার করে বোদা থানা পুলিশ।

পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা জানান, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরাটি ঘটনাস্থলের পাশের বাঁশবাগান থেকে উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি আরও জানান, গ্রেফতার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে। বাকিদের গ্রেফতারে আমাদের বেশ কয়েকটি টিম কাজ করছে।

সফিকুল আলম/এসআর/জেআইএম