ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাদক ব্যবসায় বাধা

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি | মানিকগঞ্জ | প্রকাশিত: ০৯:০৩ পিএম, ১৩ আগস্ট ২০২৪

মানিকগঞ্জের সিংগাইরে বাড়ি থেকে ডেকে নিয়ে সাদ্দাম হোসেন (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (১৩ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার শায়েস্তা ইউনিয়নের নীলটেক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাদ্দাম হেসেন নীলটেক গ্রামের আইয়ুব খানের ছেলে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, মধ্যরাতে সাদ্দাম হোসেন ওরফে ধলা সাদ্দামকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় প্রতিবেশি চাইনিজ সাদ্দাম। এরপর পাশ্ববর্তী চরকানাইপুর এলাকায় নিয়ে চিহিৃত মাদক ব্যবসায়ী মিরাজ ও তার সহযোগীরা তাকে এলোপাতাড়ি কোপায়। চাইনিজ সাদ্দামের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মিরাজের মাদক ব্যবসার বাঁধা হয়ে দাঁড়ায় সাদ্দাম হোসেন। এ নিয়ে অনেক দিন ধরে তাদের মধ্যে বিরোধ চলছিলো। দুই দিন আগেও মিরাজ ও তার সহযোগীদের মাদক ব্যবসা না করার জন্য শাসায় সাদ্দাম। এর জেরে তাকে বাড়ি থেকে ডেকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কোপায় মিরাজ ও তার সহযোগিরা।

মঙ্গলবার(১৩ আগস্ট) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সেনাবাহিনী ও সিংগাইর থানা পুলিশ।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনায় জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে। মরদেহ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

বি.এম খোরশেদ/এএইচ/এএসএম