ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

৮৮ লাখ টাকাসহ গাড়ি জব্দ করলেন শিক্ষার্থীরা

জেলা প্রতিনিধি | নরসিংদী | প্রকাশিত: ০৮:০৮ পিএম, ১০ আগস্ট ২০২৪

নরসিংদীতে ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের হাতে ৮৮ লাখ ৫০ হাজার টাকাসহ ধরা খেয়েছেন তিনজন। একই সঙ্গে তাদের ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

শনিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর সাহেপ্রতাপ মোড় এলাকায় ঘটে এ ঘটনা। তবে টাকার উৎস ও মালিক সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আটক তিন ব্যক্তি হলেন আশুগঞ্জ উপজেলার হরিয়ালা এলাকার আবু মিয়ার ছেলে মো. মনির হোসেন (৪০) ও একই উপজেলার দুর্গাপুর এলাকার নুরু মিয়ার ছেলে প্রাইভেটকারচালক জুলহাস মিয়া (৩২), ব্রাহ্মণবাড়িয়া শহরের জুরু মিয়ার ছেলে রাসেল আহম্মেদ (৩২)।

শিক্ষার্থী ও আনসার সূত্রে জানা গেছে, অন্য দিনের মতো স্কুল-কলেজপড়ুয়া একদল শিক্ষার্থী ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর সাহেপ্রতাপ মোড়ে ট্রাফিকের দায়িত্ব পালন করছিলেন। পাশেই অবস্থান করছিলেন আনসার-ভিডিপির সদস্যরা।

এসময় একটি প্রাইভেটকার ভৈরবের দিকে যাচ্ছিল। এর চালক ও দুই যাত্রীর সঙ্গে কথা বলার পর শিক্ষার্থীদের সন্দেহ হয়। পরে তারা গাড়ি তল্লাশি করে দুটি ব্যাগ থেকে টাকাগুলো উদ্ধার করেন। এসময় পাশে থাকা আনসার সদস্যদের ডেকে আনেন শিক্ষার্থীরা। প্রাইভেটকারের যাত্রীদের কাছে টাকার উৎস সম্পর্কে জানতে চাইলে তারা কোনো সদুত্তর দিতে পারেননি।

এরপর বিষয়টি সেনাবাহিনীকে জানানো হয়। তারা গিয়ে টাকা ও গাড়িসহ তিনজনকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে যান। দুপুরের দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাব সারার অভির উপস্থিতিতে এসব টাকা গণনা করা হয়। গণনা শেষে দেখা যায় ৮৮ লাখ ৫০ হাজার টাকা। ওই তিনজনকে জিজ্ঞাসাবাদ করেও টাকার উৎস ও মালিক সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

সঞ্জিত সাহা/জেডএইচ/জেআইএম