ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যুবদল নেতা

হিন্দুদের উপাসনালয়-ব্যবসাপ্রতিষ্ঠান রক্ষায় প্রস্তুত বিএনপি

জেলা প্রতিনিধি | শরীয়তপুর | প্রকাশিত: ০৮:০৪ পিএম, ০৬ আগস্ট ২০২৪

বিএনপি পাহারাদার হয়ে হিন্দু ধর্মাবলম্বীদের উপাসনালয় ও ব্যবসাপ্রতিষ্ঠান রক্ষায় প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন শরীয়তপুর নড়িয়া উপজেলা যুবদলের-যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগর।

মঙ্গলবার (৬ আগস্ট) বিকেলে উপজেলার ঘড়িসার বাজারে শেখ হাসিনার পদত্যাগ উপলক্ষে আনন্দ মিছিল শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

হিন্দুদের উপাসনালয়-ব্যবসাপ্রতিষ্ঠান রক্ষায় প্রস্তুত বিএনপি

দলীয় সূত্র জানায়, নড়িয়া উপজেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগরের নেতৃত্বে ঘড়িষার বাজারে আনন্দ মিছিল বের করে হয়। এতে অংশ নেন উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলের অন্তত দুই শতাধিক নেতাকর্মী। মিছিলটি ঘড়িষার বাজার থেকে শুরু হয়ে বাংলা বাজারে এসে শেষ হয়। পরে সেখানে মিষ্টি বিতরণ করা হয়।

হিন্দুদের উপাসনালয়-ব্যবসাপ্রতিষ্ঠান রক্ষায় প্রস্তুত বিএনপি

মতিউর রহমান সাগর বলেন, ‘আমাদের এই এলাকায় অনেক হিন্দুধর্মের মানুষ রয়েছেন। যারা আমাদের ভাই। তাদের ওপর হামলা বা আক্রমণ কোনোভাবেই আমরা বরদাস্ত করবো না। আমাদের দায়িত্ব তাদের পাহারা দেওয়া।’

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, ‘আওয়ামী লীগ হিন্দুদের ওপর নাশকতা চালিয়ে আমাদের ওপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করবে। আপনারা তাই আগেভাগেই প্রস্তুতি নিয়ে রাখেন। তাদের জানমাল রক্ষার দায়িত্ব আজ থেকে আপনারা নেবেন।’

বিধান মজুমদার অনি/এসআর/জিকেএস