ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সেলিম চেয়ারম্যান ও তার ছেলে নায়ক শান্তকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি | চাঁদপুর | প্রকাশিত: ১০:০৫ পিএম, ০৫ আগস্ট ২০২৪

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের আলোচিত চেয়ারম্যান সেলিম খান ও তার ছেলে নায়ক শান্ত খান গণপিটুনিতে নিহত হয়েছেন।

সোমবার (৫ আগস্ট) শেখ হাসিনা পদত্যাগ করার পর নিজ এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ বাজারে এসে জনরোষে পড়েন তিনি।

সেখানে নিজের পিস্তল থেকে গুলি করে পালিয়ে বাগাড়া বাজারে এলে ফের জনতার মুখোমুখি হন। সেখানেই তাকে এবং তার ছেলেকে পিটিয়ে হত্যা করা হয়।

আওয়ামী লীগ সরকারের আমলে সেলিম খান চাঁদপুর নৌ-সীমানায় পদ্মা-মেঘনা নদীতে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে কোটি কোটি টাকার মালিক হয়েছেন বলে অভিযোগ রয়েছে। দুদকে তার বিরুদ্ধে মামলা চলমান।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, তাদের মৃত্যুর বিষয় আমরা জেনেছি। তবে আমাদের জানমালের নিরাপত্তার কারণে সেখানে যাইনি।

সেলিম খান ২০১৮ সালে গড়ে তোলেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। একই বছরে শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রের মাধ্যমে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। এরপর বেশকিছু চলচ্চিত্র প্রযোজনা করেছেন তিনি।

২০১৯ সালে ঢালিউডে অভিষেক ঘটে শান্ত খানের। ‘প্রেম চোর’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আসেন তিনি। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমায় অভিনয় করেন তিনি। বর্তমানে শান্তর বেশ কয়েকটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায় আছে।

শরীফুল ইসলাম/জেডএইচ/জেআইএম