ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফাঁকা

উপজেলা প্রতিনিধি | মিরসরাই (চট্টগ্রাম) | প্রকাশিত: ০৬:৪৫ এএম, ০৫ আগস্ট ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক দফা দাবি আদায়ে চলছে দ্বিতীয় দিনের অসহযোগ আন্দোলন। ব্যস্ততম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই-সীতাকুন্ডের ৬০ কিলোমটার অংশে যান চলাচল নেই বললেই চলে।

সরেজমিনে দেখা গেছে, সোমবার (৫ আগস্ট) ভোর থেকে মহাসড়কে যান চলাচল নেই। মাঝে মধ্যে দু-একটি ট্রাক ও কাভার্ডভ্যান চলাচল করতে দেখা গেছে। বারইয়ারহাট-চট্টগ্রাম শহরের মাদারবাড়ি রুটে চলাচল করা চয়েস, উত্তরা, মিরসরাই এক্সপ্রেস পরিবহনের কোনো বাস চলতে দেখা যায়নি। রাস্তা ও বাজারে মানুষের উপস্থিতিও চোখে পড়েনি।

প্রাইভেটকারচালক ফয়সাল বলেন, কয়েকটা ভাড়ার জন্য ফোন আসে। কিন্তু এই পরিস্থিতে যাওয়া সম্ভব না। তাছাড়া মালিক নিষেধ করেছেন ভাড়া না ধরতে।

মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পটে সতর্ক পাহারায় রয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। সেনাবাহিনী ও বিজিবিকে টহল দিতে দেখা গেছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম ও জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, দুই থানার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পটে পুলিশ সতর্ক পাহারায় রয়েছে। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ তৎপর রয়েছে।

এম মাঈন উদ্দিন/কেএসআর