ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লক্ষ্মীপুরে সালিশি বৈঠকে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু

জেলা প্রতিনিধি | লক্ষ্মীপুর | প্রকাশিত: ০৮:০৮ পিএম, ৩০ জুলাই ২০২৪

লক্ষ্মীপুরের রামগতিতে সালিশি বৈঠকে বাগবিতণ্ডা নিয়ে প্রতিপক্ষের হামলায় নুর নবী মাস্টার নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এসময় আরও পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে উপজেলার রামদয়াল বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হলেও তাদের পরিচয় জানায়নি পুলিশ।

নুরনবী উপজেলার চরমেহের এলাকার মৃত মাহফুজুল হকের ছেলে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

আহতরা হলেন, নুর নবীর ছেলে মো. রিয়াজ, মো. তামিম, ভাতিজা তারেক, নাঈমুর রহমান মজনু ও আবদুল ওয়ারেছ। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চারদিন আগে নুর নবীর নাতি মঞ্জুর হোসেন স্ত্রীকে নিয়ে রিকশাযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় একই এলাকার আলাউদ্দিনের ছেলে শাহদাত হোসেন তাদের কটূক্তি করে। এর জের ধরে ওইদিন রাতে শাহাদাতকে মারধর করে মঞ্জুরসহ অন্যরা।

এনিয়ে মঙ্গলবার দুপুরে রামদয়াল বাজারে আবদুল মতিন মাস্টারের ঘরে সালিশি বৈঠক হয়। এসময় বাগবিতণ্ডার একপর্যায়ে শাহদাত ও মামুনের নেতৃত্বে কয়েকজন তাদের ওপর হামলা চালায়। এতে নুর নবী ঘটনাস্থলে মারা যান।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কাজল কায়েস/আরএইচ/এএসএম