ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যুবককে গুলি করে হত্যা: বাবা গ্রেফতার ছেলে অধরা

জেলা প্রতিনিধি | নোয়াখালী | প্রকাশিত: ০৮:৫৮ এএম, ১৮ জুলাই ২০২৪

নোয়াখালীর সোনাইমুড়ীতে মো. জসিম উদ্দিন (৩০) নামের এক যুবককে গুলি করে হত্যার ঘটনায় মো. লোকমান (৫৫) ও আশরাফুল ইসলাম রাব্বি (২৪) নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। লোকমানের ছেলে সাইমন এ মামলার প্রধান আসামি। তিনি এখনো অধরা।

বুধবার (১৭ জুলাই) ভোরে আমিশাপাড়া ইউনিয়নের মানিকনগর ও সাতঘরিয়া থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে বিকেলে আদালতে পাঠালে আসামি রাব্বি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

গ্রেফতার মো. লোকমান আমিশাপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বারাহীনগর গ্রামের মৃত মোস্তফা সর্দারের ছেলে এবং আশরাফুল ইসলাম রাব্বি সাতঘরিয়া গ্রামের শেখ আব্দুল আজিজের ছেলে। তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, হত্যা মামলা রুজুর ১২ ঘণ্টার মধ্যে তথ্য প্রযুক্তির সহায়তায় এজাহারামীয় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে সোমবার (১৫ জুলাই) বিকেলে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের সাতঘরিয়া গ্রামে মো. জসিম উদ্দিন নামে এক যুকককে গুলি করে হত্যা করা হয়। তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাঠালিয়া গ্রামের মনু মিয়ার ছেলে। সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাতঘরিয়া গ্রামে পরিবার নিয়ে বসবাস করতেন তিনি।

পুলিশ জানায়, এক মাস আগে প্রধান আসামি সায়মনের একটি মোটরসাইকেল ও একটি মোবাইল নিয়ে যান জসিম উদ্দিন। এগুলো ফেরত দেওয়ার শর্তে ৩০ হাজার টাকাও নেন জসিম। কিন্তু ফেরত না দেওয়ায় সাইমনের সঙ্গে জসিমের বিরোধ বাধে। গত সোমবার (১৫ জুলাই) বিকেলে বাবা লোকমানের উপস্থিতিতে সহযোগীদের নিয়ে ঘরে ঢুকে জসিমকে গুলি করে হত্যা করেন সাইমন। আসামি আশরাফুল ইসলাম রাব্বি ২০ হাজার টাকার বিনিময়ে জসিমের বাড়িতে আসার খবর জানান সাইমনকে।

ইকবাল হোসেন মজনু/এফএ/জেআইএম