ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঘুম থেকে ডেকে গৃহবধূকে হত্যা, পুকুরে ঝাঁপিয়ে প্রাণ রক্ষা স্বামীর

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৬:২৪ পিএম, ১৩ জুলাই ২০২৪

ময়মনসিংহের মুক্তাগাছায় শিউলী আক্তার (৩০) নামে এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচা শ্বশুরের বিরুদ্ধে। এসময় নিহতের স্বামী শরিফুলকে হত্যার উদ্দেশ্যে দা নিয়ে তাড়া করলে তিনি পুকুরে ঝাপ দিয়ে প্রাণে রক্ষা পান।

শনিবার (১৩ জুলাই) সকালে উপজেলার বাঁশাটি ইউনিয়নের গোয়ারী উত্তর গ্রামে এ ঘটনা ঘটে। শিউলী আক্তার ওই গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার গোয়ারী উত্তর গ্রামের সিএনজিচালক শরিফুল ইসলাম ও শিউলী আক্তারের তিন কন্যা রয়েছে। অভিযুক্ত সোলায়মান একই বাড়ির নেওয়াজ আলীর ছেলে ও শরিফুলের আপন চাচা। শুক্রবার বিকেলে চাচা সোলায়নের শিশু সন্তানের সঙ্গে শরিফুলের সন্তানদের ঝগড়া হয়। সেই ঝগড়ার জেরে ঘটনার দিন শনিবার সকালে সোলায়মান এসে শরিফুল ও তার স্ত্রী শিউলী আক্তারকে ঘুম থেকে ডেকে তুলেন। কথা কাটাকাটির এক পর্যায়ে সোলায়মান দা দিয়ে কুপিয়ে শিউলী আক্তারকে গুরুতর আহত করেন। এতে ঘটনাস্থলেই মারা যান শিউলী। এসময় শরিফুলকেও হত্যার উদ্দেশ্যে দা নিয়ে তাড়া করেন সোলায়ন। শরিফুল দৌড়ে বাড়ির পাশের পুকুরে ঝাপ দেন।

মুক্তাগাছা থানার ওসি (তদন্ত) জহিরুল ইসলাম মুন্না বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মঞ্জুরুল ইসলাম/জেডএইচ/এএসএম