ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিজিবির অভিযান

চুয়াডাঙ্গা সীমান্তে সোনার আট বারসহ যুবক আটক

জেলা প্রতিনিধি | চুয়াডাঙ্গা | প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ১০ জুলাই ২০২৪

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী ঠাকুরপুর গ্রামে অভিযান চালিয়ে দুই কেজি ৩৩৫ গ্রাম ওজনের সোনার আটটি বারসহ আকরাম হোসেন (৩০)এক যুবককে আটক করেছে বর্ডার গর্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (১০ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় একটি লাল রঙের ইমা মোটরসাইকেলও জব্দ করে বিজিবি। আটক আকরাম হোসেন (৩০) ঠাকুরপুর গ্রামের মরহুম আব্দুস সাত্তারের ছেলে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান বিকেলে জানান, গোপন তথ্যের ভিত্তিতে ঠাকুরপুর বিওপি কমান্ডার সুবেদার মো. সাইফুল ইসলামের নেতৃত্বে বিজিবি সদস্য সীমান্তের প্রধান খুঁটি ৯০ হতে বাংলাদেশের দেড় কিলোমিটার অভ্যন্তরে একটি বাগানের পাশে অবস্থান নেন। এসময় সন্দেহভাজন অবস্থায় ওই যুবককে দেখে বিজিবি সদস্যরা থামতে বলে। এসময় সে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে তল্লঅসী করে ২ দশমিক ৩৩৫ কেজি ওজনের সোনার আটটি বার জব্দ করা হয়।

এব্যাপারে সুবেদার মো. সাইফুল ইসলাম বাদী হয়ে দর্শনা থানায় মামলা করে আটককৃতকে সোপর্দ করেন। জব্দকৃত সোনার বার পরীক্ষার পর চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা করা হবে বলে জানান তিনি।

হুসাইন মালিক/এএইচ/জিকেএস