ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ময়মনসিংহ

সংঘর্ষের আতঙ্কে তাড়াহুড়ো করে নামতে গিয়ে ট্রেনের ৫ যাত্রী আহত

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০১:৫০ এএম, ১০ জুলাই ২০২৪

 

ময়মনসিংহের ত্রিশালে বলাকা কমিউটার ট্রেনের ভ্যাকুয়াম পাইপ খুলে যায়। এতে সংঘর্ষের আতঙ্কে তাড়াহুড়ো করে নামতে গিয়ে ৫ জন আহত হন।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুর ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেলপথের আউলিয়া নগর-ফাতেমা নগর স্টেশনের মাঝামাঝি এই ঘটনা ঘটে। আওলিয়া নগর স্টেশন মাস্টার হাফিজুর রহমান জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ঢাকাগামী বলাকা কমিউটার ট্রেনটি ফাতেমা নগর স্টেশনের মাঝামাঝি যেতেই ভ্যাকুয়াম পাইপ খুলে যায়। সেসময় ছাঁদ থেকে কেউ চিৎকার করে বলতে থাকে, সামনে থেকে ট্রেন আসছে। এমন সংবাদে ট্রেনের জানালা ও দরজা দিয়ে লাফিয়ে পড়ে ৩ নারীসহ ৫ যাত্রী আহত হন। পরে সামনে কোনো ট্রেন দেখতে না পেয়ে যাত্রীরা আবারও টেনে উঠে পড়েন। ২০ মিনিটের মধ্যে ভ্যাকুয়াম পাইপ জোড়া লাগিয়ে ট্রেনটি আবারও ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

পলাশ মিয়া নামে আহত এক যাত্রী বলেন, কোনো কিছু বুঝার আগেই মানুষ লাফিয়ে পড়তে থাকে। কিন্তু নেমে দেখা যায়, সামনে কোন ট্রেন নেই, রেললাইন ফাঁকা। সমস্যা সমাধান হলে আবারও ট্রেন ছেড়ে যায়।

আওলিয়া নগর স্টেশন মাস্টার হাফিজুর রহমান বলেন, ট্রেনের ভ্যাকুয়াম পাইপ খুলে গেলে ছাঁদ থেকে কে বা কারা চিৎকার করে বলে, সামনের দিক থেকে ট্রেন আসছে। এমন চিৎকারে তাড়াহুড়া করে নামতে গিয়ে কয়েকজন আহত হয়েছেন। তবে কেউ স্টেশনে এসে যোগাযোগ করেননি।

মঞ্জুরুল ইসলাম/এসএএইচ