ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

খুলনায় এবার যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক | খুলনা | প্রকাশিত: ০৩:০৬ এএম, ০৯ জুলাই ২০২৪

খুলনায় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রবি হত্যার দুইদিনের মাথায় এবার যুবলীগ নেতা আল আমিনকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর পূর্ব বানিয়াখামার লোহারগেট এলাকায় চাপাতি দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়। তার নামে খুলনা সদর থানায় হত্যা ও মাদকসহ ১০ টি মামলা রয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। আল আমিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, খুলনা মহানগরীর পূর্ব বানিয়াখামার লোহার গেট এলাকার বাসিন্দা শেখ জাহাঙ্গীরের ছেলে আল আমিন রাত ৯টার দিকে এলাকার গ্যারেজে এসে বসেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত তাকে ধরে নিয়ে চাপাতি দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহত আল আমিনের ছোট ভাই তৌহিদ শেখ বলেন, রাত ৯টার দিকে লোহারগেটে তার অটোরিকশা গ্যারেজে ৭/৮ জন দূর্বৃত্তরা প্রবেশ করে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। গুরুতর অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি অভিযোগ করেন, এলাকার কিছু বখাটে তার একমাত্র কলেজপড়ুয়া কন্যাকে উত্ত্যক্ত করতো। তাদের বকাঝকা করা ও ব্যবসায়িক কিছু দ্বন্দ্বের জেরে এলাকার বখাটেরা তাকে কুপিয়ে হত্যা করেছে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন বলেন, ঘটনার পরপরই পুলিশ এলাকায় অভিযান শুরু করেছে। আল আমিনের নামে খুলনা সদর থানায় ১০টি মামলা চলমান।

গত শনিবার রাতে খুলনায় ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবিকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

আলমগীর হান্নান/এমএইচআর