ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ভৈরব

ক্রিকেট খেলা নিয়ে দুপক্ষের সংঘর্ষে আহত ১০

উপজেলা প্রতিনিধি | ভৈরব (কিশোরগঞ্জ) | প্রকাশিত: ০৩:২৮ পিএম, ০৭ জুলাই ২০২৪

কিশোরগঞ্জের ভৈরবে ক্রিকেট খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। রোববার (৭ জুলাই) সকালে উপজেলার কালিকাপ্রসাদ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সংঘর্ষে গুরুতর আহত হৃদয় (২৪) ও ইব্রাহিমকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেলে কালিকাপ্রসাদ এলাকার ফুল মিয়ার গোষ্ঠী ও খাঁ বাড়ির গোষ্ঠীর যুবকদের মধ্যে ক্রিকেট খেলা নিয়ে ঝগড়া হয়। পরে ঘটনাটি ইউপি চেয়ারম্যান লিটন মিয়া মীমাংসা করে দেন। কিন্তু রোববার সকালে একই ঘটনায় তর্কবিতর্ক বাধে দুই পক্ষের লোকজনের মধ্য। এসময় উভয় পক্ষের লোকজন রামদা, টেঁটা, লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে নামে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনায় দুইপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এসময় কয়েকজন আহত হন। পরে ঘটনাটি মীমাংসা করতে দুপক্ষের পাঁচজন করে ১০ জনকে দায়িত্ব দিয়েছেন চেয়ারম্যান লিটন মিয়া।

রাজীবুল হাসান/আরএইচ/জিকেএস