ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শেখ হাসিনা সরকার আছে বলেই মানুষ উপকার পায়: সমাজকল্যাণমন্ত্রী

জেলা প্রতিনিধি | চাঁদপুর | প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ০৫ জুলাই ২০২৪

সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অসহায় মানুষের কল্যাণে ও দারিদ্র্য বিমোচনে বিভিন্ন উদ্যোগ নিয়েছেন। ফলে দেশের অসহায় মানুষজন উপকৃত হচ্ছে। সরকার ভূমিহীনদের ঘর করে দিয়েছে। তাদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দিয়েছে।

শুক্রবার (৫ জুলাই) বিকেলে চাঁদপুর শহরের নতুন বাজারে নিজ বাসভবনে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন জাতীয় সমাজকল্যাণ পরিষদের আর্থিক অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দীপু মনি আরও বলেন, শেখ হাসিনা সরকার আছে বলেই মানুষ উপকার পায়। তাইতো আজ ক্যানসার, কিডনি রোগের চিকিৎসার আর্থিক সাহায্য, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, সাংস্কৃতিক সংগঠন ও ক্রীড়া সংগঠনের মানুষ সহায়তা পাচ্ছে।

শেখ হাসিনা সরকার আছে বলেই মানুষ উপকার পায়: সমাজকল্যাণমন্ত্রী

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বসির আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাখাওয়াত জামিল সৈকত, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নজরুল ইসলাম, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ন কবির সুমন প্রমুখ।

অনুষ্ঠানে আটজনকে ৫০ হাজার টাকা, ২০ হাজার টাকা করে ১৫টি মসজিদ ও ১০টি মন্দির, ৫০ হাজার টাকা করে ৪৬টি সাংস্কৃতিক সংগঠন, ৫০ হাজার টাকা করে জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত ২০টি ক্লাব এবং ৫০ হাজার টাকা করে ১৪টি এতিমখানার মাঝে চেক প্রদান করেন সমাজকল্যাণমন্ত্রী।

শরীফুল ইসলাম/এসআর/এএসএম