ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ময়মনসিংহ-নেত্রকোনায় তিতাস গ্যাস সরবরাহ বন্ধ

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২৫ জুন ২০২৪

নির্মাণে কাজের সময় পাইপ ছিদ্র হওয়ায় ময়মনসিংহ ও নেত্রকোনায় বাসাবাড়িতে তিতাসের গ্যাস সরবরাহ বন্ধ হয়ে গেছে।

সোমবার (২৪ জুন) রাত ১১টা থেকে গ্যাস পাচ্ছেন না ময়মনসিংহ ও নেত্রকোনা শহরের তিতাসের গ্রাহকরা। এতে চরম ভোগান্তিতে পড়েছেন তারা।

এর আগে সোমবার দুপুরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নারায়ণপুর গ্রামে ঢাকা-ময়মনসিংহ তিতাস গ্যাস সঞ্চালন পাইপ ক্ষতিগ্রস্ত হয়।

ময়মনসিংহ-নেত্রকোনায় তিতাস গ্যাস সরবরাহ বন্ধ

জানা যায়, একটি কোম্পানির ভবন নির্মাণকাজের পাইলিং করতে গেলে গ্যাস লাইনে আঘাত লাগে। এতে ছিদ্র হয়ে যায় পাইপ। ছিদ্র দিয়ে গ্যাস বের হয়ে যাওয়ায় রাত থেকে দুই জেলায় গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়।

ময়মনসিংহ নগরীর বাসিন্দা রবিউল ইসলাম জাগো নিউজকে বলেন, মঙ্গলবার সকাল থেকে গ্যাস নেই। এতে রান্নার সমস্যা হচ্ছে। কখন গ্যাস পরিস্থিতি স্বাভাবিক হবে তাও বুঝতে পারছি না।

ময়মনসিংহ-নেত্রকোনায় তিতাস গ্যাস সরবরাহ বন্ধ

ময়মনসিংহ তিতাস গ্যাস অফিসের ম্যানেজার (অপারেশন) হিমটন পাল বলেন, লিকেজ ঠিক করার জন্য আমাদের টিম সোমবার রাত থেকে চেষ্টা করছে। নিরাপত্তার জন্য সম্পূর্ণ গ্যাস শূন্য হওয়ার পর কাজ শুরু করতে হয়। সেই নিয়ম অনুসারে আমরা কাজ করছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে গ্যাস সরবরাহ করতে পারবো।

তিতাসের ডিজিএম নারায়ণ চন্দ্র দে জাগো নিউজকে বলেন, অত্যন্ত স্পর্শকাতর গ্যাসের সঞ্চালন লাইনের পাইপ ছিদ্র হয়েছে। তা মেরামত করা অত্যন্ত জটিল প্রক্রিয়া। সঞ্চালন লাইনের মেরামত কাজ শুরু করেছে কর্তৃপক্ষ। কখন সংযোগ স্বাভাবিক হবে তা বলা যাচ্ছে না।

মঞ্জুরুল ইসলাম/এনআইবি/এএসএম