ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পদ্মায় নিখোঁজের ৭ ঘণ্টা পর তরুণের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি | কুষ্টিয়া | প্রকাশিত: ০১:৪১ এএম, ২১ জুন ২০২৪

কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মা নদীতে নিখোঁজের প্রায় ৭ ঘণ্টা পর এক তরুণের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের শিলাইদহ খেয়াঘাট এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে নৌপুলিশ। নিহত তরুণের নাম মো. রাফি মল্লিল (১৭)। সে গোপালগঞ্জ জেলার সদর উপজেলার মিয়াপাড়া এলাকার আবু দাউদ মল্লিকের ছেলে।

এর আগে দুপুর ১২টার দিকে শিলাইদহ খেয়াঘাটের নৌকায় উঠতে গিয়ে সে নদীতে পড়ে ডুবে যায়। ফায়ার সার্ভিস ও স্বজনরা জানান, চাকরির সুবাদে রাব্বির বাবা পরিবার নিয়ে পাবনা শহরে ভাড়া বাসায় বসবাস করেন। ভাড়া বাসায় যাওয়ার জন্য বৃহস্পতিবার রাফি গোপালগঞ্জ থেকে ট্রেনে চড়ে কুমারখালী রেলস্টেশনে নামে। এরপর শিলাইদহ খেয়াঘাট এসে নৌকায় ওঠার সময় পানিতে পড়ে ডুবে যায়।

পরে স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে কুমারখালী ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যা ৭টার দিকে ঘটনাস্থল থেকে আনুমানিক ২০ হাত পূর্বে রাব্বির মরদেহ উদ্ধার করে।

মা সুবর্ণা বেগম জানান, ছেলেকে নিয়ে তিনি পাবনায় চাকরিজীবী স্বামীর কাছে যাচ্ছিলেন। পথিমধ্যে শিলাইদহঘটে এসে তিনি ওয়াশরুমে গিয়েছিলেন। ওয়াশরুম থেকে এসে তিনি দেখেন তার ছেলে নেই।

কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহির উদ্দিন জানান, নৌকায় উঠতে গিয়ে নদীতে পড়ে গিয়ে ডুবে যায় রাব্বি। খবর পেয়ে তারা উদ্ধার অভিযান চালান এবং সন্ধ্যা ৭টার দিকে মরদেহ উদ্ধার করে নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আল-মামুন সাগর/জেএইচ