ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জেল থেকে বেরিয়ে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

জেলা প্রতিনিধি | জামালপুর | প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১৯ জুন ২০২৪

জামালপুরের সরিষাবাড়ীর বাসিন্দা সরল মিয়া (৩২)। তালাকপ্রাপ্ত স্ত্রীকে করতেন উত্ত্যক্ত। পরে এ ঘটনায় করা মামলায় তিনমাস জেল খাটেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়ে ওই নারীকে ছুরিকাঘাত করেন সরল মিয়া। এতে মৃত্যু হয়েছে ওই নারীর।

বুধবার (১৯ জুন) সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাথী আক্তার (২৫) নামের ওই নারী। এর আগে, ঈদের আগের দিন (১৬ জুন) উপজেলার ভাটারা ইউনিয়নের মহিষাবাদুরিয়া গ্রামে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, ১০ বছর আগে উপজেলার ভাটারা ইউনিয়নের মহিষাবাদুরিয়া গ্রামের আবুল কাসেমের মেয়ের সঙ্গে বিয়ে হয় দিনাজপুরের হিলি এলাকার সরল মিয়ার বিয়ে হয়। তবে বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবন ভালো যাচ্ছিল না। একপর্যায়ে স্বামীকে তালাক দিয়ে নিজ এলাকায় চলে আসেন সাথী আক্তার। পরে সরল মিয়া মহিষাবাদুরিয়া এলাকায় এসে রাজমিস্ত্রির কাজ শুরু করেন। একপর্যায়ে তালাকপ্রাপ্ত স্ত্রীকে উত্ত্যক্ত করা শুরু করেন সরল মিয়া। এ ঘটনায় সরিষাবাড়ী থানায় অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেফতার করে কারগারে পাঠায়।

তিনমাস জেল খেটে সম্প্রতি আবারও এলাকায় আসেন সরল মিয়া। ঈদের আগের দিন সাথী আক্তারের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান সরল মিয়া।

গুরুতর আহত অবস্থায় সাথী আক্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখান থেকে চিকিৎসক ঢাকায় রেফার করেন। আজ ভোর ৪টার দিকে তিনি মারা যান।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান জাগো নিউজকে বলেন, আসামিকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চলছে।

নাসিম উদ্দিন/এসআর/জিকেএস