ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফেনী

পশুর হাটে অব্যবস্থাপনা, চারজনকে ৭০ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি | ফেনী | প্রকাশিত: ০৪:৪৬ এএম, ১৫ জুন ২০২৪

মহাসড়ক পশুর হাট মুক্ত রাখা ও কোরবানির পশুর হাটের সুষ্ঠু ব্যবস্থাপনাসহ আইনশৃঙ্খলা রক্ষায় ফেনীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। এ সময় চারজনকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (১৪ জুন) ফেনী সদর, দাগনভূঞা, ছাগলনাইয়া ও সোনাগাজীর বিভিন্ন পশুর হাটে এসব অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ফেনী সদর উপজেলার বালিগাঁও সুন্দরপুর অস্থায়ী পশুর হাটে অভিযান পরিচালনা করেন সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পূদম পুষ্প চাকমা। অভিযানে এক ব্যক্তিকে আইন ভঙ্গ করায় ১৫ হাজার টাকা জরিমানা করেন তিনি।

কালীদহের হাজীর বাজারে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজীব তালুকদার। অভিযানে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ছাগলনাইয়া উপজেলায় অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শিবু দাশ। অভিযানে এক ব্যক্তিকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন

সোনাগাজী উপজেলায় অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার লুবনা। এ সময় এক ব্যক্তিকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। এদিন জেলাজুড়ে অভিযান পরিচালনা করে মোট চারজনকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসন সূত্র জানায়, মহাসড়ক পশুর হাট মুক্ত রাখা ও কোরবানির পশুর হাটের সুষ্ঠু ব্যবস্থাপনা লক্ষ্যে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।

আবদুল্লাহ আল-মামুন/ইএ