ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাইবান্ধা প্রেস ক্লাব সিলগালা

জেলা প্রতিনিধি | গাইবান্ধা | প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ১৩ জুন ২০২৪

গাইবান্ধা প্রেস ক্লাব কার্যালয়ে তালা ঝুঁলিয়ে সিলগালা করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদ আল হাসান প্রতিষ্ঠানটি সাময়িকভাবে সিলগালা করেন।

জানা যায়, সাংবাদিকদের অভ্যন্তরীণ বিবাদের জেরে একটি পক্ষ জেলা ম্যাজিস্ট্রেটের কাছে নিরাপত্তা দাবি করে আইনী হস্তক্ষেপ কামনা করেন। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার এ ব্যবস্থা নেয় প্রশাসন। এসময় সহকারী কমিশনার (ভূমি) সুলতানা রাজিয়া, সহকারী কমিশনার আশরাফুল হক ও সদর থানার পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

গাইবান্ধা প্রেস ক্লাব সিলগালা

এ বিষয়ে মাহমুদ আল হাসান বলেন, জেলা প্রশাসনের পরিত্যক্ত জায়গায় অবস্থিত কাচারি বাজারে অবস্থিত প্রেস ক্লাব কার্যালয়টি দুই গ্রুপ বিভক্ত হয়ে দখল করছেন। তারা একে অন্যের দোষারোপ করছেন। দুটি গ্রুপই নিজেদেরকে প্রেস ক্লাব হিসেবে দাবি করছেন। একটি পক্ষ জেলা প্রশাসকের কাছে নিরাপত্তা চেয়ে আবদেন করেছেন।

তিনি আরও বলেন, জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সিদ্ধান্ত অনুযায়ী এখানে সাংবাদিকদের মধ্যে যেন কোনো প্রকার হামলা বা সংঘর্ষ না হয় এজন্য প্রেস ক্লাবের কার্যালয়টি সিলগালা করা হয়েছে। নিজেদের মধ্যে সমঝতা না হওয়া পর্যন্ত কার্যালয়টি সিলগালা থাকবে।

এনআইবি/জিকেএস