ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নিখোঁজের ৮ দিন পর মাদরাসাছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | রংপুর | প্রকাশিত: ০৫:১৩ এএম, ১১ জুন ২০২৪

রংপুরের পীরগাছায় নিখোঁজের ৮ দিন পর রুবেল মিয়া নামে দশম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসাছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কল্যাণী ইউনিয়নের মদকপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রুবেল মিয়া ছোট কল্যাণী তালতলা গ্রামের বেল্লাল হোসেনের ছেলে।

এ ঘটনায় নিহতের ভগ্নিপতি হাসান আলী ওরফে আপেল ও সোহাগ নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে ২ জুন রাত ৯টার দিকে নিখোঁজ হয় রুবেল। এরপর অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে তার বাবা বেল্লাল হোসেন গত ৩ জুন দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি (জিডি) করেন।

নিহত রুবেলের বাবা বেল্লাল হোসেন জানান, তার ছেলে রুবেল মিয়া (১৫) বড়দরগা বাজারে একটি কম্পিউটার ট্রেনিং সেন্টারে ক্লাস করার জন্য ২ জুন রাত ৯টার দিকে বের হয়। এরপর থেকে আর বাড়ি ফেরেনি।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উৎপল কুমার রায় বলেন, ‘নিখোঁজের পর থেকে বিভিন্ন মোবাইলে ১৫ লাখ টাকা দাবি করেন রুবেলের ভগ্নিপতি। ডায়েরির সূত্র ধরে নিহত রুবেলের ভগ্নিপতিকে সোমবার (১০ জুন) দুপুরে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে আসল রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

জিতু কবীর/এমআইএইচএস