ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নদীতে গোসলে নেমে প্রাণ গেলো দুই ভাই-বোনের

জেলা প্রতিনিধি | দিনাজপুর | প্রকাশিত: ১২:৩৩ পিএম, ০৫ জুন ২০২৪

দিনাজপুর শহরের বাঙ্গীবেচা এলাকায় পুনর্ভবা (কাঞ্চন) নদীতে নিখোঁজের ৬ ঘণ্টা পর রাইয়ান (৭) ও ইয়ানুর রাফি (৭) নামের দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার সময় বাঙ্গীবেচা ব্রিজের কাছ থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে দুপুর দেড়টার সময় পূর্ণভবা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয় দুই শিশু।

শিশু রাইয়ান বাঙ্গীবেচা এলাকার আব্দুস সালামের ছেলে ও ইয়ানুর রাফি একই এলাকার আকবর আলীর মেয়ে। তারা সম্পর্কে খালাতো ভাইবোন।

স্থানীয়রা জানান, দুপুরে নদীর পাশে খেলা করছিল রাইয়ান ও রাফি। এক পর্যায়ে সবার অগোচরে তারা বাঙ্গীবেচা এলাকায় পুনর্ভবা নদীতে গোসল করতে নামে। এরপর থেকেই তাদের সন্ধান পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে মাইকিং করা হয়। পরে নদীতে খোঁজাখুঁজি করে সন্ধ্যা সাড়ে ৭টায় বাঙ্গীবেচা ব্রিজের কাছ থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে এলাকার লোকজন। মৃত দুই শিশুর দাফনের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

দিনাজপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জুলফিকার আলী স্বপন এতথ্য নিশ্চিত করে জানান, বুধবার সকাল ১০টায় জানাজা শেষে তাদের দাফন করা হয়েছে।

এমদাদুলহক মিলন/এফএ/জেআইএম